সোমবার, ৬ জুলাই, ২০১৫

পোদে বাড়া দিবেননা এটা আমার স্বামীর
আমি শারমিন, জামালপুরের
একটি বেসরকারি কলেজ
থেকে পাস করে ঢাকায়
এসে একটি বেসরকারি ইউনিভার্সিটি তে ভর্তি হয়েছি।
আমার কলেজ জীবন পাস করার
পিছনে সবচেয়ে বড় অবদান ছিল নিক্সন স্যারের তাই রেসাল্ট
হাতে পাবার
সাথে সাথে আমি স্যারকে কল
করে জানাই “স্যার আপানার
জন্যই আমি পাস
করেছি আমি এখুনি আপানার বাসায় মিষ্টি নিয়ে আসছি” ।
স্যার আমাকে বল্ল এখন
আমি বাসায় নাই তুমি কাল
শুক্রবার সকালে চলে আস ।
আমি বললাম ঠিক আছে স্যার তাই
হবে। সকাল বেলা মনের খুসিতে নিক্সন স্যারের বাসায়
চলে গেলাম, দরজায় নক
করতেই স্যার এসে বল্ল সারমিন
কে বলেছে এসব
মিষ্টি নিয়ে আসতে তুমি এসেছ
এর চেয়ে বড় কিছু আছে – স্যারের কথা সুনে স্রধায় ম্লান
হয়ে গেলাম। তারপর স্যার বল্ল
তুমার ভাবী বাসায় নেই তুমি একটু
বস আমি তুমার জন্য
চা করে নিয়ে আসছি।
আমি বললাম স্যার চা লাগবে না আমি এখুনি চলে যাব।
স্যার বল্ল একী কাণ্ড তুমি এত দিন
পর বাসায় এসেছ আবার কিছু
না খেয়ে চলে যাবে তা কি করে হয়।
আমি বললাম আরেক দিন
এসে খেয়ে যাব, স্যার বল্ল আজ তুমার ভাবী নেই তাই
বলে আমি কি কিছু
খাওয়াতে পারব না?
আমি বললাম ঠিক আছে স্যার
যা খাওয়াতে চান
তারতারি নিয়ে আসেন। এরপর স্যার বল্ল তুমি বাথ রুম
থেকে ফ্রেস হয়ে আস
আমি রেডি করছি। তারপর
আমি বাথ রুম থেকে ফ্রেস
হয়ে রুমে ঢুকতেই স্যার দরজা বন্ধ
করে দিলেন আমি বললাম স্যর দরজা বন্ধ করছেন কেন? নিক্সন
স্যার কোন কথা না বলেই
আমাকে ঝাপ্টে ধরল। আমি বললাম
স্যার একী করছেন? নিক্সন স্যার
বল্ল গুরু দক্ষিণা নিচ্ছি। এ
কথা বলেই আমার একটা স্তনের পুরোটা খাপড়ে ধরেছে, শুধু তাই
নয় আমার স্তন
ধরে আমাকে টেনে তার বুকের
সাথে লেপ্টে প্রায় দুই তিন
মিনিট চেপে ধরেছে, নিক্সন
স্যারের প্রসস্থ বাহুতে থর থর করে কাপতে কাপতে আমিও
কেমন যেন হয়ে গেলাম। এরপর
স্যার বুকের কাপড় খুলে স্তনদ্বয়
কে বের করে তার দুঊরুকে আমার
কোমরের দুপাশে রেখে হাটু
গেড়ে উপুড় হয়ে যে স্তনকে ধরেছিল
সেটাকে চোষতে শুরু করে দিল,
আর অপর স্তন কে মলতে আরম্ভ করল।
আমি কোন প্রকার বাধা দিলাম
না বরং আমি স্যারের লুজ্ঞির
নিচে ঝুলে থাকা ধোন টা ধরে আলতু ভাবে আদর
করতে লাগলাম।আমার হাতের
স্পর্শ পেয়ে তার ধোন বিশাল
আকার ধারন করল।আমি অবাক
হয়ে গেলাম হায় বিশাল ধোন
মনে মনে ভাবলাম ঘোড়ার লিঙ্গও তার ধোনের
কাছে লজ্জা পেয়ে যাবে।
যেমন শরির তেমন বাড়া মানুষের
লিঙ্গ এত বড়
হতে পারে আমি কল্পনা করতেও
পারছিনা। জীবনে অনেক ঘটনা দুর্ঘটনায় বিশাল বিশাল
ধোনের চোদন
আমাকে খেতে হয়েছে কিন্তু এত
বড় ধোন আমি এই প্রথম দেখলাম।
নিক্সন স্যার আমার স্তন
চোষতে চোষতে মাঝে মাঝ নিপলে হালকা কামড়
বসিয়ে দিচ্ছিল,অন্যটাকে এত
টিপা টিপছিল আমার
স্তনে ব্যাথা পাচ্ছিলাম,চোষার
তিব্রতা এত বেশি ছিল
যে সে অজগর সাপের মত টেনে আমার স্তনের অর্ধেক অংশ
তার মুখের ভিতর
নিয়ে নিতে লাগল। আমার
উত্তেজনা বেড়ে গেল,আমি বামহাতে তার
ধোনে আদর করার ফাকে তার
মাথাকে আমার স্তনের উপর চেপে রাখলাম।তারপর স্যার
আমার নাভী হতে শুরু করে স্তনের
নিচ পর্যন্ত জিব দিয়ে লেহন শুরু
করল আহ কি যে আরাম,
আরামে আমি আহহহ উহহহ ইইইইসসসস
করে আধা শুয়া হয়ে তার মাথাকে চেপে ধরছিলাম।
এভাবে এক সময় তার জিব আমার
গুদের
কাছাকাছি ঘুরিয়ে ফিরিয়ে চাটতে শুরু
করল কিন্তু গুদের ভিতর মুখ
ঢুকালনা।আমার গুদের ভিতর স্যার মধ্যমা আঙ্গুল ঢুকিয়ে খেচতে শুরু
করল।আহ আঙ্গুল নয় যেন
বাড়া ঢুকিয়ে চোদতে শুরু করল।
আমি সুখের আবেশে চোখ
বুঝে আহ আহ আহহহহহহহ উহহহহহহহ
ইইইইসসসসস চোদন ধ্বনি তুলে যাচ্ছিলাম। তার
আঙ্গুলের খেচানিতে আমার
সোনার ভিতর চপ চপ আওয়াজ
করছিল।আমার উত্তেজনা এত
বেড়ে গিয়েছিল মন চাইছিল
তার বাড়াকে এ মুহুর্তে সোনায় ঢুকিয়ে দিই আর স্যার আমায়
ঠাপাতে থাকুক,
না সেটা করতে পারলাম
না স্যার তার বাড়াকে আমার
মুখের সামনে এনে চোষতে বলল,
বিশাল বাড়া আমার মুঠিতে যেন ধরছেনা আমি বাড়ার
গোড়াতে মুঠি দিয়ে ধরার পরও
সম্ভবত আরো পাঁচ ইঞ্চি আমার
মুঠির বাইরে রয়ে গেল।
আমি মুন্ডিতে চোষতে লাগলাম,
স্যার আমার মাথার চুল ধরে উপর নিচ করে মুখের ভিতর
বাড়া চোদন করল। অনেক্ষন
মুখচোদন করার পর
আমাকে টেনে পাছাটাকে চৌকির
কারায় নিয়ে পাদুটোকে উপরের
দিকে তুলে ধরে তার বাড়াকে আমার সোনার
মুখে ফিট করল,
আমি মনে মনে স্রষ্টাকে ডাকছিলাম
তার ঠেলা সহ্য
করতে পারি কিনা, নিক্সন স্যার
আমার সোনায় বাড়া না ঢুকিয়ে ঠাপের মত
করে সোনার উপর
দিয়ে ঘষে ঘষে ঠাপাতে লাগল।
উহ এটা যেন
আরো বেশী উত্তেজনাকর,
আমি চরম পুলকিত অনুভব করছিলাম,তার পর হঠাত করে স্যার
আমার সোনার ভিতর এক ঠেলায়
তার বাড়াটা ঢুকিয়ে দিল,
আমি মাগো বলে চিতকার
করে উঠলাম। তার বাড়া সোনার
মুখে টাইট হয়ে লোহার রডের মত গেথে গেছে। আমার আর্তনাদের
কারনে স্যার
না ঠাপিয়ে বাড়াকে গেথে রেখে আমার
বুকের উপুড় হয়ে পরে আমার স্তন
চোষন ও মর্দন করতে লাগল। তার পর
স্যার জিজ্ঞেস করল সারমিন আমার এই জিনসের চুদন
খেয়ে তুমি এরকম চেচামেচি করছ
তাহলে কিছুদিন পর
তুমি যে সিনেমা মডেলিং এ
জুগ দিবে তখন কি করবে?
আমি বললাম আপনার বাড়াটা বিশাল বড় ও
মোটা কিন্তু
মিডিয়া জগতে যারা আছে তাদের
জিনিস ছোট কারন কিছুদিন
থাকার পর তাদের বউ
কিংবা গালফ্রেন্ড অন্য জনের সাথে চলে যায়, আমার
কথা সুনে স্যার
হেঁসে হেঁসে প্রথমে আস্ত
আস্তে ঠাপানো শুরু করল, স্যারের
ঠাপানোর স্টাইলই আলাদা, একদম
চটি৬৯.কম এ পড়া গল্পের মত পুরা বাড়াটা খুব ধীরে বের
করে সোনার গর্ত হতে এক
ইঞ্চি দূরে নেয় আবার এক
ধাক্কায় ডুকিয়ে দেয়, এভাবে দশ
থেকে পনের বার ঠাপ মারল,
স্যারের প্রতিটা ঠাপে আমি যেন নতুন নতুন
আনন্দ পেতে লাগলাম।তারপর
আমাকে উপুড় করল
আমি ডগি স্টাইলে উপুড়
হয়ে বললাম স্যার আমার এই
পোদে বাড়া দিবেন না এটা আমার স্বামীর জন্য
রেখেছি। এ কথা সুনার পর স্যার
পোদে দিলণা আমার সোনায়
আবার
বাড়া ডুকিয়ে ঠাপাতে লাগল,
আমি প্রতি ঠাপে আহ আহ উহ উহহহহহহ করে আরামের স্বীকৃতির
শব্ধ করছিলাম।এবার বিছানায়
শুয়ায়ে আমার গুদে আবার
বাড়া দিয়ে ঠাপানো শুরু করল, দুই
ঠাপ পরে আমার
শরীরে একটা ঝংকার দিয়ে সমস্ত শরীর
বাকিয়ে আহহহহহহহহহহহহহহহহহহহ
করে দুহাতে স্যার
কে জড়িয়ে ধরে মাল
ছেড়ে দিলাম। স্যার আরো পাঁচ
মিনিট ঠাপিয়ে সারমিন গেলাম গেলাম গেলাম
বলে চিতকার
করে উঠে বাড়া কাপিয়ে আমার
সোনার ভিতরে বীর্য
ছেড়ে দিল। বড়ই আনন্দ
পেয়েছিলাম সেদিন তাই আসার সময় বলেছিলাম যদি কখনু সুজুগ পাই
কল দিয়ে চলে আসব। এরপর, ঢাকায়
এসে বেসরকারি ইউনিভার্সিটি তে ভর্তি হবার
পর ভিবিন্ন ছেলেদের টেস্ট
নিতে গিয়ে আর
স্যারে সাথে মেলার সুজুগ হল না। সেঞ্চুরি করে ফেলছি কিন্তু
এখন পর্যন্ত
কাউকে পুদে বাড়া দিতে দেই

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন