সোমবার, ৬ জুলাই, ২০১৫

পাশের বাসার ভাবী (New)
আমরা এখন যেখানে আছি সেখানে আগে ছিলাম
না।
আব্বা সরকারী চাকরি করে যে কারণে প্রায়
কয়েক বছর পরে পরেই বাসা পরিবর্তন
করতে হত। আর এতে করে আমার সুযোগ হত নিত্য নতুন মেয়ে বা আবার কোন সময় মেয়ের
মায়েদের সাথে চোদাচোদি করা।
আন্টি টাইপের মহিলাদের চোদা যে কত্ত
মজা এটা যে না চুদেছে সে বুঝবে না। আমি এক
প্রকার হর্ণি হয়ে থাকতাম এরকম
কাউকে নিজের ধোনের আগায় নিয়ে আসতে। তাই যখনই কোন নতুন বাসায় গিয়েছি সেখানেই হয়
পাশের ফ্ল্যাটের আন্টি বা বাসার মালিকের
বউকেও চুদেছি।
আমি দেখতে বেশ হ্যান্ডসাম ছিলাম আর
মাথায় সব সময় চোদার চিন্তা থাকত তাই
অতি সহজেই আমি যেকোন মেয়েকে কাছে আনতে পারতাম। আর নিজের
ধোনের জ্বালা মেটাতাম সেই
সাথে তাদেরকেও পরম সুখ দিতাম । তো এখন
যেখানে আছি সেখানে আসি প্রায় এক বছর
হয়ে গেছে। আমরা যে ফ্ল্যাটে ভাড়া নেই তার
পাশের ফ্ল্যাটেই এক ভাবি থাকত। যার হাজব্যান্ড দেশের বাইরে থাকত। ভাবী তার
এক ছেলে আর তার বোন নিয়ে ঐ বাসায় থাকত।
আমরা যেদিন বাসায় আসি সেদিন ভাবী বেশ
আগ্রহ নিয়েই আমাদের
বাসা গোছানো দেখছিল। আমার দিকেও বেশ
কিছুক্ষণ তাকিয়ে ছিল। আসলে আমিই তার দিকে তাকিয়ে ছিলাম। কেন
জানি না সে আমার চোখে লেগে গিয়েছিল।
কি এক অপরূপ রূপ তার ফর্সা দেহ
ফোলা ফোলা ঠোঁট আর রসে ভরা দুধ
যা তা শাড়ির ভেতর দিয়ে স্পষ্ট বুঝা যায় এসব
দেখে আমি আর চোখ ফেরাতে পারিনি। আমি সেদিন থেকেই ভাবছি কবে পাব
ভাবীকে আমার কাছে। কবে আমার
মালে ভরিয়ে দেব তার বুক মুখ। এসব
ভেবে ভেবে আমি মাল ফেলতাম নিয়মিত। এরই
মধ্যে ভাবীর সাথে আমাদের বাসার যোগাযোগ
বেড়ে যায়। নানা কারণে আমরা তার বাসায় যেতাম সে আমাদের বাসায় আসত।
মাঝে মাঝে আমিও তার বাসায় যেতাম গল্প
করতাম। আসলে তার কথা বলার মত তেমন কেউ
ছিল না আর স্বামী ছিল বিদেশ তাই বুঝা যেত
কোন ছেলের সঙ্গ তার খুব দরকার। আর আমিও
বেশ মজা করে গল্প করতাম নানা ধরনের ব্যাপারে। এভাবে দেখা যেত কোন
কারণে হাসতে হাসতে ভাবী আমার
উপরে শুয়ে পড়েছে আবার তার শাড়ির আচল
পড়ে গেছে সেটা আবার ঠিক করছে।
এভাবে ভাবীকে দেখতে দেখতে তাকে চূড়ান্তভাবে কাছে পাওয়ার
ইচ্ছাটা তীব্র হতে লাগলো। এবার যেদিনের কথা বলছি সেদিন কোন এক
দাওয়াতে আমাদের বাসার সবাই বাইরে যায়।
আমার পরের দিন পরীক্ষা ছিল তাই আমি আর
গেলাম না। পড়ার নাম করে বাসায় রইলাম।
কিন্তু একা একা ছিলাম তাই
পড়তে ভালো লাগছিল না । আর আমার এটা প্রায় অভ্যাসে পরিণত হয়েছিল যে বাসায়
একা থাকলে পিসিতে পর্ণ
চালিয়ে পুরো নেংটা হয়ে ধোন খেচতাম আর
মাল ফেলতাম। তো এদিনও এর ব্যতিক্রম হল
না । পিসিতে পর্ণ চালিয়ে সব জামা কাপড়
ছেড়ে নেংটা হয়ে আর সাথে নারিকেলের তেল নিয়ে ধোন খেচতে বসলাম। পর্ণ দেখছি আর
নিজের হাত দিয়ে তেল লাগিয়ে ধোন
সামনে পেছনে করছি। এরই মধ্যে দরজায় নক
শুনলাম। আমি তাড়াহুড়ো করে লুঙ্গি পড়ে তেল
লুকিয়ে রেখে পিসির হোম পেজ
এনে উঠে দাড়ালাম। আমি দরজা খুলতে গেলাম দেখলাম
ভাবী দাঁড়িয়ে আছে। আমি বললাম “
আরে ভাবী তুমি এই সময়ে ?’ ভাবী বলল “
এমনিই সময় কাটছিল না ভাবলাম তোমার
সাথে গল্প করি “।
আমি ভাবীকে ভেতরে নিয়ে আসলাম আর মনে মনে ভাবলাম ইশস এই
খাড়া হয়ে যাওয়া ধোনটা যদি ভাবীর মাংশল
পাছায় ঢুকিয়ে দিতে পারতাম। এ
কথা ভাবতে ভাবতে ভাবীকে রুমে বসিয়ে আমি বাথরুমে গেলাম
মাল ফেলার কাজটা শেষ করতে। বেশ
মজা করে তাড়াতাড়ি মাল ফেলে হাত মুখ ধুয়ে রুমে আসলাম।
রুমে এসে দেখলাম ভাবি আমার আগের
দেখা ভিডিও গুলো দেখছে। আর এই
দেখে নিজে নিজে হাত ঢুকিয়ে নিজের ভোদায়
চাপছে। আমি এটা দেখে ভাবলাম ইশস মাল
কেন বাথরুমে ফেললাম ভাবীর ভোদায়ই তো ঢালা যেত। কিন্তু আমি নিজেকে কন্ট্রোল
করতে পারিনি। আমি সোজা গিয়ে ভাবীর পেছন
থেকে তার ব্লাউজের
নিচে ঝুলে থাকা ফোলা দুধ ধরে ফেললাম।
ভাবী আমার ছোঁয়ায় শিহরিত হয়ে গেলো। এর
পরে একটু স্বাভাবিক হয়ে আবার নিজের ভোদায় হাত বুলাতে লাগলো শাড়ির উপর
দিয়ে আমি আর তার দুধ দুটো টিপছিলাম।
আহা কি এক নরম দুধ। মনে হল
এখনি মুখে নিয়ে চুষে চুষে খাই।
এরপরে আমি ভাবীকে আমার
দিকে ঘুরিয়ে নিলাম। আর সোজা তার লাল ঠোঁটের মাঝে ঝাপিয়ে পড়লাম। চুষতে লাগলাম
তার ঠোঁট। আহা যেন মধু খাচ্ছি। ভাবী নিজেও
অনেক দিন কোন পুরুষের ছোঁয়া পায় না। তাই
সেও পাগলের মত আমাকে চুমু খেতে লাগলো। আর
আহহ উম্ম করতে লাগলো। তার নাক থেকে বের
হওয়া গরম নিঃশ্বাস আমার মুখে এসে লাগলো। আমি আরও মাতাল হয়ে তাকে চুমু
খেতে লাগলাম।
এর পর আমি হাত দিয়ে ভাবীর শাড়ির আচল
সরিয়ে ফেললাম। আর দেখলাম সবুজ
ব্লাউজে ঢাকা বিশাল বিশাল দুধ আমার
দিকে হা করে তাকিয়ে আছে। আমি আর কিছু না ভেবে ব্লাউজের উপর দিয়েই দুধ
খেতে লাগলাম। মাঝে মাঝে তার বুকের উপর
গলায় আবার ঠোঁটে চুমু খেতে লাগলাম। আমি আর
ভাবীর ফর্সা দুধ না দেখে পারছিলাম না।
তাই হাত দিয়ে ভাবীর ব্লাউজ
টেনে ছিড়ে ফেলতে চাইলাম। কিন্তু এত শক্ত ছিল যে পারলাম না।
ভাবী এটা বুঝতে পেরে নিজেই দুই হাত
দিয়ে ব্লাঊজটা মাথার উপর দিয়ে খুলে ফেলল
আর তার বিশাল রসে ভরা দুধ বের হয়ে গেলো।
আমি তার ব্রায়ের উপর দিয়ে দুধ
মুখে নিয়ে চুষতে লাগলাম আর কামড়াতে লাগলাম । আমার
কামড়ে ব্রা খুলে দুধ বের হয়ে গেলো। দেখলাম
ফর্সা দুধের মাঝে ব্রাউন রঙয়ের বোটা।
আমি মুখে নিয়ে চুষতে লাগলাম আর
খেতে লাগলাম। জিভ দিয়ে বোটায়
চেটে দিলাম আমার মুখের থুতু লেগে দুধটা ভিজে গেলো।
ভাবীকে বেডে নিয়ে গিয়ে শুইয়ে দিলাম। আর
আমি আমার লুঙ্গি খুলে আমার ধোন
ভাবীকে খেতে বললাম। ভাবী প্রথমেই আমার
ধোন তার মুখে না নিয়ে হাত
দিয়ে নাড়াতে লাগলো। আর ধোনের মাথায় আর বিচিতে হালকা হালকা খোচা মারছিল।
আমি ভাবীর খোচায় ব্যথাও পাচ্ছিলাম আর
মজাও পাচ্ছিলাম। আমি বললাম “ ভাবী আর কত
আমাকে জ্বালাবে… আমার ধোন
চেটে খেয়ে ফেল না … “। এ কথা শোনার
পরে ভাবী আমার ধোন তার মুখে নিয়ে চুষতে লাগলো। সম্পুর্ণ ধোন ভাবীর
মুখের ভেতরে বিচরণ করতে লাগলো। একদম
গলা পর্যন্ত নিয়ে গেলো। ভাবী গড়ড়…
করতে লাগলো। আর আমার পুরো ধোন ভাবীর
মুখের লালা লেগে ভিজে একাকার হয়ে গেলো।
আমি ভাবীর পেটিকোট খুলে তার পিংক কালারের প্যান্টি বের করে ফেললাম।
আমি আস্তে আস্তে তার ভোদার ভেতরে হাত
ঢুকিয়ে দিলাম। ভাবীর
রসে ভিজে যাওয়া ভোদা আমার হাত লেগে চপ
চপ করতে লাগলো। আমি এক টান
দিয়ে প্যান্টি খুলে ফেললাম। আর আমার মুখ নিয়ে ভাবীর ভোদায় নিয়ে ইচ্ছেমত
খেতে লাগলাম চাটতে লাগলাম। ভিজে এক
প্রকার সোঁদা গন্ধ হয়ে গিয়েছিল ভোদাটা।
যা আমাকে আরও পাগল করে দেয়। আমি আমার
জিভ দিয়ে ভাবীর ভোদার
ভেতরে খোচা মারতে লাগলাম আর ভাবী “ আহহহ… উহহ…… ইউ দা ফাকার… ফাক মি উইথ
ইউর টাং… উহহ… আহহহ… “। আমি ভাবীর
মুখে এই কথা শুনে আর ধরে রাখতে পারলাম না।
আমার মুখের যত জোর
আছে তা দিয়ে কামড়ে দিলাম আর জিভ প্রায়
সম্পূর্ন ঢুকিয়ে চুদতে লাগলাম। এক পর্যায়ে ভাবী সাদা সাদা মাল গোল গোল
হয়ে আমার মুখে এসে পড়ল। আর আমি প্রাণ
ভরে তা আমার মুখে নিয়ে গেলাম। এই মাল
আমার নাকের নিচে থুতনিতে লেগে গেলো।
আমি সেই অবস্থায় ভাবীর মুখের
কাছে নিয়ে বললাম “ ভাবী এগুলো চেটে পরিষ্কার করে দাও না। “
ভাবী বেশ মজা করে তার নিজের ভোদা নিঃসৃত
মাল খেল আর আমার ঠোঁটে চুমু খেল।
ভাবীকে পেছন দিকে করে হাটুর উপর
বসিয়ে দিলাম। আর আমি তার মাংশল পাছায়
থাপ্পড় মারলাম আস্তে করে। এতে করে থাপ থাপ শব্দ হতে লাগলো আর ফর্সা পাছাটা লাল
হয়ে গেলো। আমি আস্তে করে আমার ধোন তার
পাছাটা ফাক করে ঢুকাতে লাগলাম। কিন্তু বেশ
শুষ্ক হয়ে ছিল পাছাটা। তাই আমি একটু
এগিয়ে গিয়ে মুখ দিয়ে থুতু বের
করে সেখানে মাখিয়ে দিলাম আর আমার হাতের আঙ্গুল ঢুকিয়ে দিলাম।
ভাবী আরামে আহহ উহহ করতে লাগলো আর বলল “
তোমার ধোন ঢুকিয়ে দাও… আহহ… চুদে দাও
আমাকে… “ । আমি এ কথা শুনে আবার আমার ধোন
তার পাছায় ঢুকালাম আর এবার বেশ আরামেই
ঢুকল। ভাবীর কোমর ধরে বেশ জোরে জোরে পাছা চুদতে লাগলাম। আমার ধোন
আর বিচি তার পাছায় গিয়ে বাড়ি খেয়ে থপ থপ
শব্দ হচ্ছিল। আমি মাল ফেলব ফেলব ভাব এমন
সময়ে ধোন বের করে ফেললাম।
এবার ভাবীকে সামনের দিকে মুখ
করে শুইয়ে দিয়ে ভোদার মুখ আমার দিকে করে নিলাম। আর
রসে ভিজে থাকা ভোদার মধ্যে আমার
তাতিয়ে ওঠা ধোন ঢুকিয়ে দিলাম।
ভিজে পিচ্ছিল হয়ে ছিল ভাবীর ভোদা।
যে কারণে পত করে ঢুকে গেলো আমার ধোন।
আমি ভাবীর পিচ্ছিল ভোদায় জোরে জোরে চুদতে লাগলাম।
ভাবী আরামে নিজের দুধ ধরে টিপতে লাগলো।
আমি উত্তেজনায় শুয়ে পড়ে ভাবীর দুধ
খেতে লাগলাম ঠোঁটে চুমু খেতে লাগলাম আর
আমার
পাছা উপরে নিচে উঠিয়ে চুদতে লাগলাম। এক পর্যায়ে বুঝতে পারলাম মাল আবার বের
হয়ে যাবে। তাই তাড়াতাড়ি উঠে আমার ধোন
ভাবীর দুধের কাছে নিয়ে সব মাল
ঢেলে দিলাম। সাদা সাদা থকথকে মাল ভাবীর
দুধের লেগে গেলো আর ভাবী মাথা নিচু
করে নিজের জিভ দিয়ে দুধ নিজের হাতে ধরে মাল চেটে চেটে খেল। এর পর
আমরা একে অপরকে জড়িয়ে ধরে নেংটা অবস্থায়
ভাবীর দুধে নিজের মাথা রেখে শুয়ে রইলাম।
এভাবে ভাবীর স্বামী দেশে আসার আগ পর্যন্ত
অনেক বার ভাবীকে চুদেছি আর মাল ফেলেছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন