সোমবার, ৬ জুলাই, ২০১৫

হটাত করে কিসের একটা আওয়াজে আমার
ঘুম টা ভেঙ্গে গেল,প্রথমে কিছুই
বুঝতে পারলাম না কিন্তু একটু পরেই
বোঝা গেল আওয়াজ টা কিসের।আমার
পাসের রুমের থেকে আসছিল আওয়াজ টা,
খাটের উপর যদি কেউ লাফাই তাহলে এই
ধরনের আওয়াজ আসে।আমি মনে কৌতূহল
নিয়ে আমার রুমের জানালা দিয়ে জেই
তাকালাম সাথে সাথে বুঝে গেলাম
ওটা আর কিছু নয় আমার ছোটো মামা ও
মামির চোদা চুদির আওয়ায।
মামা মামিকে বিছানাতে সুইয়ে
জানোয়ারের মতন ঠাপাছে আর মামিও
খুব তল ঠাপ মারছে।
আসলে আমি ছোটো থেকে মামার
বারিতে মানুষ তাই মামার পাসের রুম
টাই ছিল আমার আর মামার রুমের
সাথে আমার রুমের একটা জানালা ছিল।
জাই হোক আমার তো বেস ভালোই
লাগছিল তাই আমি জানালা টা ভাল
করে খুলে পর্দার ফাক দিয়ে দেখতে সুরু
করলাম।মামা মামিকে খুব
গালাগালি দিছে আর গায়ের
জোরে চুদছে।
আসলে রুমে আলো জালানো থাকার জন্য
একদম পরিস্কার ভাবেই সব কিছু
দেখা জাছিল।
মামি যে এতটা সেক্সি তা আমি এর
আগে কখনো স্বপ্নেও ভাবিনি। যেমন
ফর্সা তেমন সুন্দরি দেখতে।কিন্তু
শরীরের ভিতরের মামির গুপ্ত আঙ্গ
গুলো যে এত সেক্সি ও হট সেটা আমি এই
প্রথম দেখলাম।মামির দুধ গুলোকেই
দেখেই আমার
বাঁড়া টা দাঁড়িয়ে গেল,মামা যে ভাবে
মাই গুলকে টিপছে তাতে আমার খুব
ইছে করতে সুরু করল যে আমি সুজগ
পেলে ওগুলোকে খাব।এই
ভাবতে ভাবতে হটাত
দেখি মামা চোদন বন্ধ
করে দিয়ে বিছানাতে সুএ পড়ল
আমি বুঝে গেলাম যে মামার মাল আউট
হয়ে গেছে।মামি কিন্তু মামাকে খুব
উত্তেজিত করার চেষ্টা করল বুঝ লাম
মামির কিন্তু এখনও হয়নি।মামা মামির
ডাকে সাড়া না দিয়ে ঘুমিয়ে গেল,
মামি মন খুব খারাপ
করে দরজা খুলে বাথরুমে চোলেগেল।
আমিও মন খারাপ
করে দাঁড়ানো বাঁড়া টাকে নিয়ে
বিছানাতে এসে সুয়ে পরলাম কিন্তু বার
বার মামির সেই নগ্ন শরীর
টাকে মনে পরতে লাগলো।কিছুতেই ঘুম
আসছিল না তাই আবার কিছু
যদি দেখা যায় সেই
কথা ভেবে জানালার
কাছে গিয়ে উকি মারলাম কিন্তু
দেখলাম মামা ঘুমাছে আর মামি বাথরুম
থেকে এসে নিজের জায়গায় সুয়ে উপরের
দিকে তাকিয়ে আছে।
আমি আর কিছু হবে না ভেবে জেই
জানালা বন্ধ করতে জাব হটাত
করে দেখি মামি জানালার
দিকে তাকিয়ে আমাকে দেখে নিয়েছে।
আমি লজ্জায় কিছু
না বলে তাড়াতাড়ি জানালা লাগিয়ে
বিছানাতে সুয়ে পড়লাম।কিন্তু একটু পরেই
দেখি মামি আমার
ঘরে হাজির,আমাকে বলল “আমি সব
দেখেছি তুমি আমার আর তোমার মামার
চোদাচুদি দেখছিলে জানালা দিয়ে”
আমি একটু ভয় খেয়ে মামিকে হাত জর
করে মামাকে না বলতে বললাম কিন্তু
মামি কিছুতেই মানতে চাইলো না বলল
মামা কে সকালে সব বলে দেবে।
আমি কেঁদে ফেললাম আমার
কান্না দেখে মামি বলল একটা কাজ
যদি আমি করি তাহলে মামাকে কিছুই
বলবে না,আমি সাথে সাথে রাজি হয়ে
গেলাম।মামি বলল আমি যদি একটু মামির
শরীর টাকে মালিস
করে দি তাহলে মামি আর মুখ
খুলবে না,আমি এক কথায়
রাজি হয়ে গেলাম।মামি আমার ঘরের
দরজা টা বন্ধ করে দিয়ে আমার
বিছানাতে এসে হটাত করে নিজের সব
কাপর খুলে দিয়ে ল্যাঙট
হয়ে সুয়ে পরল,আমার কিন্তু
বুঝতে আসুবিধা হোল
না যে মামি চাইছে আমি মামিকে
ঠাপিয়ে ঠাণ্ডা করি।
আমিও আর দেরি না করে সোজা মামির
সেক্সি দুধ দুতকে চুষতে সুরু করলামেক্তু
চোষার পরেই মামি জেন পাগলের মতন
আমাকে বিছানাতে ফেলে দিয়ে আমার
উপরে ছেপে বসলো।আস্তে করে আমার
বাঁড়া টাকে নিজের গুদের মুখে সেট
করে চাপ দিল সাথে সাথে পুর
বাঁড়া টা মামির
রসালো গুদে ঢুকে গেল, আমার তো তখন
কি যে হোল আমি আপনাদের
বলে বঝাতে পারব না,সুধু আনুভব করলাম
একটা গরম নরম কোন রসালো জিনিসের
মধ্যে আমার বাঁড়া টা প্রবেস করল।
মামি তো পাগলের মতন আমার
উপরে উঠে ঠাপ মারতে থাকলো।
আমি চেষ্টা করলাম
নিছথেকে যতোটা পারা যায় তল
ঠাপের।এই
ভাবে ঠাপাতে ঠাপাতে হটাত
করে আনুভব করলাম মামির গুদের থেকে গরম
একটা রসালো জিনিস বেরিয়ে আমার
বাঁড়া ও বালে ভরে গেল
সাথে সাথে মামিও কেমন জেন ক্লান্ত
হয়ে আমার পাসে এসে সুয়ে পড়ল।কিন্তু
আমি ভয়ে মামিকে আর কিছু করলাম
না,একটু পরে কোন কথা না বলে নিজের
জামাকাপড় পরে মামি আমার রুম
থেকে চোলে গেল।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন