সোমবার, ৬ জুলাই, ২০১৫

এইচএসসি পরীক্ষা শেষ হয়ে গেছে৷
তবুও যেন ভালবাসার
মানুষটিকে খুজে পাচ্ছি না৷ মনের
ভিতর শুধু অশান্ত জ্বালা,
বৈরি মনোভাব, কোন কাজে যেন মন
বসে না৷ অনেক মেয়েকে পছন্দ করি৷ কিন্তু প্রস্তাব দিতে পারি না৷
জীবনে কি প্রেম
ভালবাসা আসবে না?
যদিও
বা কখনো আসে কিভাবে আমি তাকে গ্রহণ
করব৷ এই সব কল্পনা মনে ভিতরে ঘুরপাক
খেতে থাকে৷ তবু যেন
মেলে না ভালবাসা নামক নামটির
সাথে৷ যাই হোক আমার
বাসা থেকে আমার মামার
বাড়ী বেশি দূর নয়৷ ১-২ কি.মি. পথ যেতে হয়৷ ছোটবেলা থেকে মামার
বাড়ি যাওয়ার আকাঙ্খা বেশি৷
শৈশবে সেখানে অনেকটা সময়
কাটিয়েছি৷
সেখানে খেলাধূলা করেছি অনেক
বন্ধুদের সাথে৷ মামার তখনো বিয়ে করেননি৷ তবে দূর
সম্পর্কের এক মামা ছিলেন৷ উনার
একটি মাত্র মেয়ে শায়লা৷
শায়লা দেখতে ফর্সা, শরীরটা অনেক
পাতলা৷ সাইজ ২৮-২৪-২৯ হবে৷ তবু
যেন তাকে খুব পছন্দ হলো৷ মামাতো বোন
হিসেবে তাকে প্রস্তাব
দিলে হয়তো মেনে নিতে পারে৷
নিজের
সাহস না থাকায় আমি আমার
খালাতো ভাই রবিকে দিয়ে একটা প্রস্তাব দিই৷
সে রাজি হয়নি শুনে মনটা খুব খারাপ
হয়ে গেল৷ তাহলে আমাকে কেউ পছন্দ
করে না৷ যাই হোক এইভাবে প্রায়ই
তাকে খালাতো ভাই আমার গুনকীর্তন
গাইতে থাকে তবু তার মন গলে না৷ প্রায় এক বছর পর আমার ছোট মামার
বিয়ে দিন পড়ে যায়৷
বিয়েতে অনেককে নিমন্ত্রণ
জানানো হয়৷ গায়ে হলুদ
থেকে বিয়ে পর্যন্ত নিজের পরিবারের
মধ্যে অনেক আনন্দ, ঠাট্টা, মজা হতে লাগল৷
মেয়ে পরে গায়ে হলুদের দিন
আমরা সবাই যখন একজায়গায় উপস্থিত
তখন শায়লার সাথে আমার
চোখাচোখি হতে লাগল৷
এক পর্যায় শায়লা আমাকে জিজ্ঞেস করল
কি ব্যাপার তুই আমার
সাথে কথা বলছিস না কেন৷ আমার উপর
তোর অনেক রাগ হয়েছে নাকি৷
আমি বললাম আমার আবার রাগ
আছে নাকি৷ যাদের রাগ আছে তারা অনেক দূরে দূরে থাকে৷
আমি তো কারোর আপন হতে পারলাম
না৷
সন্ধ্যা হয়ে আসছে৷ গায়ে হলুদের
অনুষ্ঠান শেষ৷ অনুষ্ঠান শেষে আবার
মামার বাড়ির দিকে রওনা শুরু করলাম৷ হঠাত্* মাইক্রোবাস নষ্ট হয়ে যাওয়ার
কারনে আমরা পাবলিক
বাসে উঠে পড়লাম৷ অন্যান্য সবাই যার
যার আসন ঠিক করে বসে পড়ল৷ আমিও
বসে পড়লাম৷ আমার সামনের
ছিটে শায়লা বসল৷ শায়লার আমার সামনে বসাতে আমার খুব ভাল লাগল৷
তার সাথে দুই
একটা কথা বলতে বলতে যাওয়া যাবে৷
আমাদের ছিটটা জানালার
পাশে থাকায় ছিটের ফাঁকা অংশ
দিয়ে তার সাথে কথা বলতে থাকি৷ হঠাত্* সে আমার
হাতখানি ধরতে চাইল৷ পাবলিক
বাসে এটা কিভাবে সম্ভব?
ভেবেচিন্তে কাজ করতে হবে৷ আমার
পাশে ক্যামেরাম্যান বসা ছিল৷
ক্যামেরাম্যান বয়সে তরুন হলেও আমার চোখের ভাষা তাকে আকৃষ্ট করল৷
সে তখন বুঝতে পারল আমার চোখের
ভাষা৷ আমার পরিবারের অন্যান্যদের
সে তার হাত দিয়ে আড়াল করে রাখল৷
যাতে করে কেউ কিছু না বুঝতে পারে৷
আমিও সুযোগটা কাজে লাগাতে শুরু করে দিলাম৷ আমার হাতটি ছিটের
ভিতর দিয়ে তার কাছে দিলাম৷
প্রথমে সে আমার
হাতে জোরে চিমটি দিতে লাগল৷
সাময়িক ব্যথাটা যেন মধুর
মনে হতে লাগল৷ মাঝে মাঝে আমিও তাকে চিমটি দিতে লাগলাম৷ হঠাত্*
সে আমার হাতটি তার কোমরের
কাছে নিয়ে ছেড়ে দিল৷
সে কি চাইছে বুঝতে পেরে আমি তার
কোমরে আমার হাতটি বুলাতে শুরু
করলাম৷ প্রথম মেয়ে মানুষের স্পর্শ মুহুর্তের মধ্যে আমাকে উন্মাদনা,
কামনা, যৌন
উত্তেজনা সারা শরীরে ছড়িয়ে গেল৷
কোমর বুলাতে বুলাতে আমি উপরের
দিকে আমার হাতটি নিয়ে তার
ব্লাউজের উপর দিয়ে তার দুধে স্পর্শ করলাম৷ আমার সারা শরীর যেন গরম
হয়ে গেছে মুহুর্তের মধ্যে৷ পাশের
ক্যামেরাম্যান
মাঝে মাঝে আমাকে ফলো করছে এটা আমি
বুঝতে পারছি৷ কিন্তু ঐ মুহুর্তে আমারও
কিছু করার ছিল না৷ ঘন্টা দুই পথ অতিক্রম করে আমরা আমাদের
গন্তব্যে পৌছে গেলাম৷ কিন্তু ঘন্টা দুই
ভ্রমন পথটা আমার
কাছে বেশি মনে হলো না৷
আমি তাকে আরো বেশি সময়ের জন্য
পেতে চাই৷ কিন্তু তাকে একা একা পাওয়া সম্ভব
হচ্ছে না৷ কারন বাসার মানুষ সব
জায়গায় ছড়িয়ে ছিটে আছে৷
ভ্রমনক্লান্তি দূর করার জন্য যার যার
ঘুমানোর জায়গা ঠিক
করে নিচ্ছে আগে আগে৷ কারণ দেরিতে ঘুমাতে গেলে তার
জায়গাটি অন্য কেউ দখল
করে নিতে পারে বলে৷
আমরা কাজিনরা মিলে ঠিক করলাম
সারারাত তাস খেলে কাটিয়ে দিব৷
আমার খালাতো ভাই ছিল ৬ জন৷ চারজন বসে যাওয়ায় আমি ও আমার
খালাতো ভাই ছাদে গিয়ে বসে গল্প
করতে লাগলাম সারাদিন
আমি কি করছি৷ তখন
খালাতো রবিকে বললাম ভাই
তুমি যেভাবে পার শায়লাকে তুমি ছাদে আনার
ব্যবস্থা কর৷ রবি অবশ্যই সবার
সাথে খোলামেলা কথা বলত
বলে কেউ
তাকে কিছু মনে করত না৷ প্রায়
আধা ঘন্টা যাওয়ার পর সে বুঝিয়ে শায়লাকে এনে আমার
কাছে দিয়ে চলে গেল৷ ছাদে আমি ও
শায়লা ছাড়া আর কেউ রইল না৷ এত বড়
ছাদে খোলা আকাশের
নিচে আমাদের
খুবই ভাল লাগছে৷ দিগন্তের দিকে তাকিয়ে তাকে পাশে বসিয়ে আমার
মনের ভিতরের ভালবাসার
কথা বলতে লাগলাম৷ দুজনের গভীর
ভালবাসা তখন যেন
উপড়ে উপড়ে পড়তে লাগল৷ তার
কোলে মাথা দিয়ে আকাশের দিকে তাকিয়ে মাঝে মাঝে তাকে চুমু
দিতে লাগলাম৷ খুবই উপভোগ
করতে লাগলাম৷
একপর্যায়ে আমি বেশি উত্তেজনায়
তাকে জড়িয়ে ধরে চুমু
খাওয়াতে আমার শরীরের উত্তেজনা যেন শেষ হয়ে গেল৷
মনে হল তরল জাতীয় পদার্থ আমার
জাঙ্গিয়ার ভিতর দিয়ে প্যান্টের নিচ
দিয়ে বের হয়ে গেছে৷ কারণ সন্ধ্যায়
বাস ভ্রমনের সময়কার উত্তেজনা তখনও
লেগে ছিল সারাটা শরীর৷ আবার আমরা গল্প শুরু করে দিলাম৷
তাকে বিভিন্ন প্রস্তাব
দিতে লাগলাম৷ রাজি হলো না৷ অনেক
জোর করে বললাম তোকে আমি এখন
করতে চাই৷
কোনভাবে তাকে রাজি করাতে পারলাম না৷ গ্রামের মানুষ সহজে ধরা দেয়
না৷ এইভাবে গল্প করতে লাগলাম৷
কিন্তু আমাদের গল্পটা দীর্ঘস্থায়
করতে পারলাম না৷ হঠাত্*
বিজলি বাতির সমস্যা হওয়ার
কারণে ইলেকট্রেশিয়ান মেরামতের জন্য উপরে চলে আসে৷ আমরা স্থান
পরিবর্তন করে চলে গেলাম৷ যাই হোক
ঐ দিনটা আমাদের জন্য নিরাপদ ছিল৷
পরের দিনের সুযোগের আসায় অপেক্ষায়
রইলাম৷
পরের দিনও একই ভাবে কাটালাম কিন্তু মনের যে বাসনা আকাঙ্খা সেটা যেন
মিলছে না৷ কেন জানি কিসের
একটা অভাব বোধ করছি কিন্তু
মেলাতে পারছি না কোন ভাবে৷ এই
ভাবে মনের গভীর অনেক
যন্ত্রনা নিয়ে শেষ হলো বিয়ের অনুষ্ঠান৷ বিয়ে শেষে সবাই যার যার
বাসায় ফিরে গেছে৷ কিন্তু আমার
মনের
বাসনাকে আমি কোন
ভাবে ফিরে যেতে দিতে পারছি না৷
এই ভাবে দুইটা বছর চলে গেছে৷ এখন আমি অনার্স ২য় বর্ষ পড়ি৷ শায়লা এইচ
এস সি পাশ করে শহরে এক
সরকারি মহিলা কলেজে ভর্তি হলো৷
শহরে অবশ্য একে অপরের
সাথে চলাফেরা করলে কেউ কিছু
মনে করে না৷ তাই আমরা দুজনে প্রায় পার্কে বসে গল্প করতাম
মাঝে মাঝে চুমু খেতাম৷
মাঝে মাঝে তাকে সেই
পুরানো প্রস্তাব
দিয়ে আমার বাসায় আসতে বলতাম৷
কিন্তু কোনভাবে শায়লা রাজি হয় না৷ সে শুধু আমাকে বিয়ের প্রস্তাব দেয়৷
আগে বিয়ে করো তারপর আমার সব কিছু
তোমার জন্য৷ একপর্যায় আমি তার কাছ
থেকে চার বছর সময় নিলাম৷ এই
ভাবে আমাদের জীবনটা যেতে লাগল৷
একদিন বাসায় বসে বই পড়ছি৷ ৩টা বাজে বৈশাখ মাস৷ আকাশ অনেক
মেঘলা৷ মনে হলো ঝড় আসবে৷ বই
পড়তে পড়তে হঠাত্* শায়লার
কথা মনে পড়ল৷ এই সময়টা দুজনে এক
সাথে যদি থাকতে পারতাম৷ তবে খুব
মজা হতো৷ কিন্তু শায়লা তো নিজেকে কখনো আমার
কাছে খোলামেলা মিলামিশা করতে
চায়নি৷ আমি তাকে প্রস্তাব দিতাম৷
শায়লা আমাকে এখনো আপন
করে ভাবতে পারল না৷ এই
কথা ভাবতে ভাবতে হঠাত্* কলিং বেলের শব্দ শুনতে পেলাম৷
উঠে গিয়ে দরজা খুলে দেখি শায়লা৷
যেন মেঘ না চাইতে বৃষ্টি৷ বাসায়
আমি ছাড়া আর কেউ নাই৷
একা শায়লাকে পেয়ে খুব ভাল লাগছে৷
যা পাঠকদের বলে বোঝাতে পারব না৷ শায়লাকে জিজ্ঞাসা করলাম,
কি ব্যাপার এই সময় তুমি আমার
বাসায়৷ সে বলল আমিতো গ্রামের
বাড়িতে যাচ্ছি, আকাশে মেঘ
দেখে চিন্তা করলাম তোমার
বাসা থেকে একটা চক্কর দিয়ে যাই তুমি কি করছ৷ এসেছো যখন, বসো৷
বাসায় মা বাবা কেউ নাই সবাই
বেড়াতে বাইরে গেছে৷ ফিরতে রাত
হবে৷ তুমি বসো তোমার জন্য
চা এনে দিই৷ চা খেয়ে আকাশ
পরিস্কার হলে চলে যেও৷ চা এনে তাকে দিলাম৷ আমিও এককাপ
নিয়ে দুজনে চুটিয়ে গল্প শুরু
করে দিলাম৷ হঠাত্* আকাশ যেন
অন্ধকার হয়ে আসল৷ মনে হয় এখনই ঝড়
চলে আসবে৷ হঠাত্* বজ্রপাতের
আওয়াজে চমকে উঠলাম৷ শায়লা ভয়ে আমার
কাছে চলে এসে আমার পাশে বসল৷
আমি তার হাতটি ধরে বললাম৷ চল
আমার রুমে নতুন একটা রোমান্টিক
বাংলা সিনেমা আনছি৷
দুজনে মিলে দেখি৷ অবশ্য আমরা দুজনে বাংলা সিনেমার অনেক
ভক্ত ছিলাম৷
আমরা রুমে চলে গিয়ে ডিভিডি টা চালু
করে সিনেমা দেখা শুরু করলাম৷
শায়লার অনুষ্ঠান ব্যতিত সব সময়
বোরকা পরে থাকত৷ শায়লা বোরকাটা খুলে আমার বেডের
উপর রাখল৷ মেরুন কালারের জামা,
কাল রংয়ের পাজামা পরা ছিল৷
কানের
দুল, হাতে ছিল বিভিন্ন কালারের
রেশমি চুড়ি, কপালে খয়েরী টিপ৷ যা এই পরিবেশে ছিল অনেক মানান
সই৷ বাইরে দমকা হাওয়া সহ বৃষ্টি শুরু
হয়েছে৷ আবহাওয়াটা বেশ
ঠান্ডা হয়ে আসছে৷
আমি আস্তে আস্তে তার
পাশে গিয়ে বসলাম৷ তার হাতটি ধরে আমার বুকের
মাঝে এনে জড়িয়ে ধরলাম৷
আমি তাকে মৃদু আদর দিতে লাগলাম৷
তাকে চুমু খেতে লাগলাম৷ তার শরীর
যেন কাটা দিয়ে উঠছে৷ শরীরের পশম
যেন উচু উচু হয়ে আছে৷ আমি আমার ঠোট দিয়ে কপালে কানের নরম
অংশটা দিয়ে আদর করতে থাকলাম৷
আমার হাত দিয়ে তার দুধ
দুটো টিপতে লাগলাম তার জামার উপর
দিয়ে৷ দুধের সাইজ ছোট হওয়ায় আমার
হাতের মুঠোর মধ্যে রেখে চাপতে থাকি জোরে জোরে৷
সে ব্যথায় কাতরাতে থাকে৷ আমি তার
জামাটা খোলার চেষ্টা করি কিন্তু
জামাটা খুলতে সে রাজি না বুঝে আমি আরো
তাকে জোরে জোরে তার
দুধটা চাপতে থাকি৷ ঠোটে ঠোট লাগিয়ে চুষতে থাকি৷ তার পাজামার
উপর দিয়ে আমার হাতটা তার যোনির
উপর দিয়ে বোলাতে থাকি৷
বোলাতে বোলাতে মনে হলো তার
যোনির
উপর অংশটা ফুলে উচু হয়ে আছে৷ আমার হাতের মুঠো দিয়ে যোনির উপর
চাপতে থাকি৷
আস্তে আস্তে পাজামার
উপর দিয়ে ভিতরে যোনির
আশে পাশে বোলাতে থাকি৷ এই প্রথম
তাকে যোনির উপর হাত দিলাম৷ দেখলাম ও কিছু বলছে না৷ আমি তার
যোনির ভিতর আঙ্গুল ঢুকিয়ে দিলাম৷
যোনিটা অনেক গরম হয়ে আছে৷ আঙ্গুল
দেওয়ার সাথে পচ পচ শব্দ হতে লাগল৷
ভাবলাম তার জল এসে গেছে৷
এইভাবে আঙ্গুল দিয়ে উঠানামা করতে করতে আমি তাকে
বললাম তোমার
জামাটা আমি খুলে দিই৷
সে আর কিছু বলল
না দেখে আমি নিজে তার
জামাটা খুলে দিলাম৷ সে কিছু আর বলল না৷ পরনে ব্রাটা ছিল খয়েরীর রঙের৷
আমি তার পিছনে গিয়ে তার পিটে চুমু
খেতে লাগি৷
আস্তে আস্তে ব্রা পরা ব্যতিত তার
খালি শরীর টুকু শুধু
জিহবা দিয়ে চাটতে লাগলাম৷ তার শরীর মৃদু গন্ধে যেন আমাকে পাগল
করে দিতে লাগল৷
আমি ব্রাটা খুলে ফেললাম৷ আজ
আমি প্রথম তার শরীর
টা দেখতে পেলাম৷ তার দুই দুধের
মাঝে ছোট একটা কালো রঙের তিল আছে৷ যা ছোট ছোট দুধ দুইটা আকষর্ণীয়
করে তুলেছে৷ ওদিকে বৃষ্টি যেন
আরো জোরে শুরু হওয়ায় আশে পাশের
জনতার কোন আওয়াজ যেন আমাদের
কানে পৌঁছাচ্ছে না৷ দুধের
নিপিলটা খয়েরী বর্ণের৷ আমি আমার ঠোট দিয়ে তার
খয়েরী নিপিলটা চুষতে লাগলাম৷ তার
কোন শব্দ নাই৷ সে শুধু আমার আদর
উপভোগ করে যাচ্ছে৷
শায়লাকে নিয়ে এবার আমার
বেডে শুয়ালাম৷ তার বুকের উপর শুয়ে তার ঠোট, গলায় চুমু
খেতে লাগলাম৷ এবার আমি তার
পায়জামার রশির গিট খোলার
চেষ্টা করলাম৷ সে প্রথমে আমার
হাতটা চেপে ধরল৷ পরে অবশ্য
নিজে সাহায্যে করল তার পাজামাটা খোলার জন্য৷
পাজামা সে খুলে ফেলল৷ মহুর্তের
মধ্যে সে পুরো নগ্ন হয়ে আছে আমার
সামনে৷ তার পা দুটো ছিল অনেক মসৃন৷
ভোদাটা ছিল ফোলা ফোলা৷
আমি পা দুটো আমার ঠোট দিয়ে আদর করতে লাগলাম৷ আস্তে আস্তে তার
যোনির উপর আমার মুখ দিয়ে চুমু
খেলাম৷ এদিকে আমার বাড়াটা যেন
শুধু
লাফাচ্ছে৷ আমি তার হাত দিয়ে আমার
বাড়াটা ধরতে বললাম ৷ সে আমার বাড়াটা ধরে নাড়তে লাগল৷
এদিকে আমি তার যোনির
মুখে জিহবা দিয়ে চুষতে লাগলাম৷
সে আ: উ: শব্দ শুরু
করে দিয়েছে শুনে আমার
বাড়াটা যেন আরো উত্তেজনা বেড়ে গেল৷
আমি তার
ভোদার
মধ্যে জারে জোরে আঙ্গুলী করতে লাগলাম৷
তখন শায়লা বলল আমি আর পারছি না৷
তুমি আমার সব কেড়ে নাও৷ আজ আমি তোমাকে আমার শরীরের সব কিছু
তোমাকে দিয়ে দিলাম৷ আমি তার দু
পা ফাঁক করে তার যোনির উপর আমার
বাড়াটা বোলাতে লাগলাম৷
সে নিজে তার হাত দিয়ে আমার
বাড়াটা তার যোনির মধ্যে ঢুকাতে সাহায্যে করল৷
আমি আস্তে আস্তে আমার
বাড়াটা তার
ভিতরে ঢুকানোর চেষ্টা করলাম৷ কিন্তু
বেশ কষ্ট হচ্ছিল৷ অনেকন চেষ্টা করার
পর আমার বাড়াটা তার যোনির ভিতর ঢুকলো৷ ঢুকার সাথে গেলাম
গো মাগো আ:
উ: শব্দ শুরু করে দিল৷
এভাবে আমি তাকে ঠাপাতে লাগলাম৷
মাঝে মাঝে তার ঠোটে ও দুধে চুমু
খেতে লাগলাম৷ আমি আমার স্টাইলটা পরিবর্তন করলাম৷ তার
পা দুটো আমার কাঁধের উপর রেখে তার
বুকের দিকে ঝুকে থাকলাম৷
ঝুকে থাকার
দরুন তার যোনিট সোজা হয়ে উচু
হয়ে আছে৷ আমি আমার বাড়াটা আবার ঢুকালাম৷ তার
যোনিটা অনেকটা পিচ্ছিল থাকায়
এবার সহজে আমার বাড়াটা তার
যোনির
মধ্যে ঢুকে গেছে৷ আমি আমার
জীবনে প্রথম শায়লাকে চুদতে পারায় ঐ সময়টা আমার মনে হচ্ছে আমি যেন অন্য
জগতে আছি৷ এই
ভাবে আমি যদি তাকে ঘন্টার
ঘন্টা ঠাপাতে থাকি, তাহলে আমার
মত
সুখী মানুষ আর কেউ নেই৷ এইভাবে গুদের ভিতর
উঠা নামা করতে করতে এক পর্যায়
শায়লা আমাকে বলল আরো জোরে দেও
সোনা৷ কেন
আগে তুমি এভাবে আমাকে আদর
করো নাই৷ এভাবে বলতে বলতে এক পর্যায় সে তার জল খসিয়ে দিল৷ কিছুণ
পর তীরের বেগে যেন আমার শরীর
থেকে কি যেন বের হয়ে আমার
সারা শরীরের উত্তেজনা যেন
ঠান্ডা হয়ে গেল৷ তখন বুঝলাম আমার
মালটা যেন বের হয়ে গেছে৷ আমি তার শরীরের উপর শুয়ে পড়লাম৷
দুজনে এভাবে কিছু সময় থাকার পর
উঠে পড়লাম৷ তখন বাইরের বৃষ্টি যেন
থেমে গেছে৷ সন্ধ্যা হয়ে আসছে৷
শায়লা আবার গ্রামের
বাড়িতে যাবে৷ তাই তাড়াহুড়ো লাগিয়ে দিল
চলে যাওয়ার জন্য৷ আমার
তাকে ছাড়তে মনে চাচ্ছিল না৷ তারপর
তাকে নিয়ে বাসে উঠায়ে দিলাম৷
সে চলে গেল৷ অবশ্য এই ঝড়ের
দিনে তাকে পেয়ে আমার জীবনের পূর্ণতা অর্জন করতে পেরেছি৷

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন