শনিবার, ৪ জুলাই, ২০১৫

আমি খুব ভয়ে আছি। এর আগে কখনও পাছায় লেওড়া নেইনি। পাছায় লেওড়া ঢুকলে কেমন আনুভুতি হয় সেটাও জানিনা। আমার ২/৩ জন বান্ধবীর এই অভিজ্ঞতা হয়েছে। বান্ধবীর স্বামীরা নাকি বাসর রাতেই তাদের পাছা চুদে ফাটিয়ে ফেলেছিলো। তাদের মুখে শুনেছি প্রথমবার পাছায় লেওড়া ঢুকলে নাকি মেয়েদের খুব কষ্ট হয়। পাছার ভিতরটা তছনছ হয়ে যায়। নিয়মিত কয়েকবার চোদন খেলে অবশ্য আর সমস্যা হয়না।


যাইহোক, এই মুহুর্তে আমি ভাবছি, আমার পাছার কি অবস্থা হবে। রক্ত যে বের হবে সেটা নিশ্চিত। রিতেশের লেওড়ার যা সাইজ, পাছার বড় কোন ক্ষতি না হলেই রক্ষা। রিতেশের লেওড়া পাছার ফুটো স্পর্শ করলো। আমি ভগবানের নাম নিয়ে পাছা নরম করে দিলাম। রিতেশ পাছার ফুটোয় লেওড়া ঘষছে। এক সময় টের পেলাম পাছা চড়চড় করে উঠলো। অর্থাৎ রিতেশ লেওড়া ঢুকিয়ে দিয়েছে। যতোটা ব্যথা লাগবে ভেবেছিলাম, ততোটা লাগলো না। মনের ভয় কেটে গেলো।
এক মুহুর্ত পরেই বুঝলাম ব্যথা কাকে বলে। রিতেশ আগে শুধু লেওড়ার মাথা ঢুকিয়েছিলো। তাই ব্যথা টের পাইনি। এবার লেওড়া ঢুকানোর চেষ্টা করতেই আমার খবর হয়ে গেলো। কতোটুকু ঢুকেছে জানি না। তবে মনে হলো পাছার ভিতরে আগুন জ্বলে উঠলো। আমি বিছানার চাদর আকড়ে প্রানপনে চেচিয়ে উঠলাম।
– “কি করছো রিতেশ………… মরে যাবো তো………… এমন করে না লক্ষীটি……… আমাকে এতো কষ্ট দিও না……… প্লিজ……… প্লিজ……………”
– “ম্যডাম……… আপনার আচোদা পাছায় লেওড়া ঢুকাচ্ছি………… ব্যথা তো লাগবেই………… সহ্য করে থাকেন…………”
– “পারছি না……… খুব কষ্ট হচ্ছে…………… মনে হচ্ছে পাছার ভিতরটা জ্বলছে…………”
– “সব মেয়েরই প্রথমে এমন মনে হয়……… পরে ঠিক হয়ে যাবে……………”
রিতেশ সব শক্তি এক করে লেওড়াটাকে পাছার ভিতরে ঠেলছে। আচোদা পাছায় লেওড়া ঢুকানো কি সহজ কথা। ব্যথার চোটে আমি দুই চোখে অন্ধকার দেখছি। মনে মনে পুরুষ জাতিকে গালি দিচ্ছি। শালারা চোদার জায়গা বাদ দিয়ে উলটা পালটা জায়গায় কেন যে লেওড়া ঢুকায়। হঠাৎ পাছায় একটা ধাক্কা লাগায় আমি চেচিয়ে উঠলাম।
– “ও রে মা রে……… মরে গেলাম……… পাছা ফেটে গেলো……… বের করো রিতেশ……… বের করো………… মরে গেলাম………… মরে গেলাম…………”
রিতেশ আমার পাছা থেকে লেওড়া বের করলো। আমি তো অবাক!!! ব্যাপার কি……!!! ওরা তো এতো সহজে আমাকে ছেড়ে দেয়ার পাত্র নয়। শুভ আমার সামনে বসে আমার ঠোট চুষতে শুরু করলো। অজানা ভয়ে আমি কেঁপে উঠলাম। এদের মতল্ব তো ভালো নয়। রিতেশ নিশ্চই যন্ত্রনাময় কিছু একটা করবে। আমার চিৎকার বন্ধ করার জন্য শুভ আমার ঠোট চুষছে। ভয়ঙ্কর এক অভিজ্ঞতার জন্য নিজেকে প্রস্তুত করলাম।
পুরোপুরি প্রস্তুত হওয়ারও সময় পেলাম না। রিতেশ পাছায় লেওড়া ঠেকিয়ে মারলো এক ঠাপ। যেনতেন ঠাপ নয়, এক মন ওজনের বিশাল এক রামঠাপ। আখাম্বা লেওড়াটা চড়চড় করে পাছার গভীরে গেথে গেলো। আমার মনে হলো পাছার ভিতরে সবকিছু তছনছ হয়ে গেলো। বিকট এক চিৎকার দলা পাকিয়ে গলা দিয়ে বেরিয়ে এলো। শুভ তার ঠোট দিয়ে আমার ঠোট নিষ্ঠুরভাবে চেপে কোন শব্দ বের হলো না।
আমি ভীষনভাবে ছটফট করছি। ঐদিকে রিতেশ ভয়ঙ্কর গতিতে পাছায় একের পর এক ঠাপ মারছে। বুজতে পারছি পাছা দিয়ে রক্ত বের হচ্ছে। পাছার ব্যথা ভুলে থাকার জন্য একটু আগের শুভর চোদনের কথা কল্পনা করছি। পিছনে গদাম গদাম শব্দ হচ্ছে।
কয়েক মিনিট পর একটু একটু ব্যথা কমতে লাগলো। আমার মতো মধ্য বয়সী মাহিলারা সবকিছু সামাল দিতে পারে। কথাটা নতুন করে আরেকবার উপলব্ধি করলাম। রিতেশের লেওড়ার যা সাইজ, কম বয়সী মেয়ে হলে এতোক্ষনে নিশ্চিত অজ্ঞান হয়ে যেতো। আমি বয়স্ক মহিলা বলেই সামলে নিতে পেরেছি। এখন আর ততোটা ব্যথা লাগছে না। লেওড়া পাছার ভিতরে অনয়াসে যাতায়ত করছে।
আমার ছটফটানি বন্ধ হয়েছে দেখে শুভও সরে গেছে। আমার মুখ হাল্কা গোঙানি বের হচ্ছে। পিছনের গদাম গদাম শব্দ পচর্‌ পচর্‌ শব্দে রূপান্তরিত হয়েছে। অর্থাৎ পুরো লেওড়া পাছায় ঢুকে গেছে। রিতেশ এখন পাছা চুদতে শুরু করেছে।
কথায় আছে বিপদ এলে সবদিক থেকে আসে। হঠাৎ প্রকৃতি প্রবলভাবে আমাকে ডাকতে শুরু করলো। পরশু রাত থেকে আমার পায়খানা করা হয়নি। তারউপর ক্রমাগত রিতেশের লেওড়ার গুতায় প্রচন্ড পায়খানার বেগ পেলো। একবার ভাবলাম রিতেশকে জানাবো। পরক্ষনেই বাতিল করে দিলাম। ওরা শুনলে আমাকে তো ছাড়বে না উলটো এটা নিয়ে মজা করবে।
পায়খানা আটকে রেখে কতোক্ষন আর স্থির থাকা যায়। এক সময় এমনভাবে চাপ দিতে লাগলো যে আমি আর ঠিক থাকতে পারলাম না। মনে হচ্ছে আরেকটু দেরি হলে বিছানা নষ্ট করে ফেলবো। বাধ্য হয়ে রিতেশকে সব খুলে বললাম। আমার কথা শুনে রিতেশ হা হা করে হাসতে লাগলো।
– “ বলেন কি ম্যাডাম……… চোদন তো এখনও সম্পুর্ন হয়নি……… এর মধ্যেই পায়খানা ধরে গেলো……………”
– “হ্যা রিতেশ……… প্রচন্ড বেগ পেয়েছে…… প্লিজ আমাকে ছেড়ে দাও………”
– “তাই তো বলি আমার সোনা ম্যাডামের পাছার ভিতরটা হঠাৎ ফাপা হয়ে গেলো কেন? যান ও ম্যাডাম……… তাড়াতাড়ি পায়খানা করে পেট ঠান্ডা করে আসো…………… আরাম করে তোমার পাছা চুদবো……………”
রিতেশ পাছা লেওড়া বের করার পর আমি এক মুহুর্ত সময় নষ্ট করলাম না। পড়িমড়ি করে বাথরুমের দিকে ছুটলাম। কোমডে বসতে না বসতে ভরভর করে পায়খানা বেরিয়ে এলো। আহঃ…… কি শান্তি…… মুহুর্তেই পাছা চোদার সব কষ্ট ভুলে গেলাম। তাকিয়ে দেখি পায়খানার সাথে রক্ত বের হচ্ছে। তবে এতে ভয়ের কিছু নেই। প্রথমবার পাছায় লেওড়া ঢুকেছে, রক্ত বের হবেই। সত্যি বলতে কি আমি নিজেও এখন পাছা চোদার ব্যাপারটা উপভোগ করতে শুরু করেছি। প্রথমবার লেওড়া ঢুকানোর সময়টা বাদ দিলে আমার বেশ ভালোই লাগছিলো। লেওড়া ঢুকলে পাছা কেমন যেন আড়ষ্ঠ হয়ে যায়। ভোঁতা এক ধরনের ব্যথার অনুভুতি হয়। ঠিক করলাম, বাড়ি ফিয়ে স্বামীকে দিয়ে পাছা চোদাবো। স্বামী হয়তো প্রথমে রাজি হবে। সে আবার এসব নোংরামি পছন্দ করেনা। তবে তাকে বুঝিয়ে রাজি করাতে হবে।
যাইহোক, পায়খানা করার পর নিজেকে বেশ শান্ত মনে হলো। জল দিয়ে পাছা পরিস্কার করে বাথরুম থেকে বের হলাম। রিতেশ দুই পা ছড়িয়ে দিয়ে বিছানায় বসে আছে। আমাকে ওর মুখোমুখি হয়ে লেওড়ার উপরে বসতে বললো। আমি নিশ্বব্দে ওর উপরে উঠে পাছার ফুটোয় লেওড়া সেট করলাম। রিতেশকে কিছুই করতে হলো। আমি নিজেই আস্তে একটা চাপ দিয়ে পাছার ভিতরে লেওড়া ঢুকিয়ে নিলাম। রিতেশ মুচকি হাসি দিলো।
– “বাহ্‌…… ম্যডাম………… তুমি তো পাছা চোদা শিখে গেছো………”
– “যাও……… বাজে কথা বলোনা…………”
– “সত্যি বলছি……… আমি আজ পর্যন্ত কোন মেয়েকে নিজে নিজে পাছায় লেওড়া ঢুকাতে দেখিনি……………”
– “সবার সাথে আমাকে মেলালে ভুল করবে…………”
– “তা অবশ্য ঠিক……… আচ্ছা ম্যাডাম, তোমার নাম যেন কি………?”
– “নাম দিয়ে কি করবে…………?”
– “ম্যাডাম ডাকতে কি ভালো লাগে……………?”
– “আমার নাম রিতা………”
– “বাহ্‌…… বেশ সেক্সি নাম তো………”
– “আমি নিজেই একটা সেক্সি মাল। নাম তো সেক্সি হবেই………”
– “হুম্‌ম্‌ম্‌ম্‌…… তোমার নামে খানকী খানকী গন্ধ আছে………”
– “কি বলতে চাও তুমি…… আমি কি একটা খানকীর চেয়ে কম………”
– “হাঃ…… হাঃ…… রিতা সোনা……… তুমি নিজে নিজে ঠাপ মারো………”
রিতেশ শুধু লেওড়াটাকে সোজা করে রাখলো। আমি রিতেশের গলা জড়িয়ে ধরে পাছাটাকে ওটানামা করাতে শুরু করলাম। অল্প অল্প ব্যথা লাগছে। তবে এই ব্যথাতেও আমি আনন্দ খুজে পাচ্ছি। এক সময় আমার গলা দিয়ে শিৎকার ধ্বনি বেরিয়ে এলো।
– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… রিতেশ……… পাছা চোদায় এতো আনন্দ আগে জানতাম না গো………… এতোদিন আমার পাছা আচোদা ছিলো এটা ভেবে নিজেকে ধিক্কার দিতে ইচ্ছা করছে……… কুমারীত্ব হারাতে হলে মেয়েদের হোগা পাছা দুইটাই ফাটাতে হয়………… তোমাকে অসংখ্য ধন্যবাদ……… আজ আমার কুমারীত্ব পুরোপুরি নষ্ট করার জন্য………… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………… কি সুখ……… পাছা চোদায় কি সুখ………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌………… রিতেশ………… কি সুখ দিচ্ছো গো……… সুখে মরে গেলাম গো…… রিতেশ……… সোনা আমার……… দাও সোনা……… আরও সুন্দর করে………… আরও নিষ্ঠুরভাবে আমার পাছা চোদো……………… ফাটিয়ে ফেলো আমার ডবকা পাছা…………”
আমার কাতরধ্বনি শুনে ওরা দুইজনই অবাক হয়ে গেছে। পাছা চোদা খেয়ে কোন মেয়ে এভাবে আনন্দ পেতে পারে এটা ওদের ধারনায় ছিলো না। ওরা বুঝতে পেরেছে আমার মতো এতো বড় মাপের মাগী আগে কখনও দেখেনি।
আমার দুই দুধ রিতেশের বুকে ঘষা খাচ্ছে। রিতেশ আমার ঠোট চুষছে, গালে গাল ঘষছে। আবেগে আমি রিতেশের গাল নাক মুখ চাটছি। রিতেশ ওর মুখ থেকে এক দলা থুতু আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি মহা আনন্দে থুতুগুলো খেয়ে ফেললাম। আমাদের আবেগ দেখে কেউ বুঝতে পারবে না, এখানে পাছা চোদা হচ্ছে।
প্রায় আধ ঘন্টা ধরে পাছা চোদা চললো। আমি ক্লান্ত হলে রিতেশ আমার পাছা চেপে ধরে ঠাপ মারছে। একটু সুস্থির হলে রিতেশের হাত সরিয়ে দিয়ে আমি নিজেই ঠাপ মারছি। হঠাৎ রিতেশ গলা খাকারি দিলো।
– “রিতা……… ও রিতা…………”
– “বলো……………”
– “আমার মাল বের হবে সোনা…………”
– “বের করো…………”
– “কোথায় ফেলবো……………?”
– “কোথায় আবার……… পাছার ভিতরেই ফেলো…………”
– “আমি তোমার মুখে ফেলতে চাচ্ছি……………”
– “বলো কি তুমি………!!! পাছায় ঢুকানো নোংরা লেওড়াটা মুখে নিবো?”
– “নাও না…… প্লিজ…… অনেক তো নোংরামি করেছো……… আরেকটু করো………”
– “বুঝছি আমাকে বাড়োয়ারি মাগী না বানিয়ে তোমরা ছাড়বে না। ঠিক আছে…… পাছা থেকে লেওড়া বের করো…………”
সত্যি বলতে কি পাছায় ঢুকানো লেওড়া মুখে ঢুকবে এটা ভেবে আমার একটুও ঘৃনা লাগছে না। বরং আনন্দ হচ্ছে এই ভেবে যে নিজের পাছার স্বাদ পাবো। আসলে ওদের সাথে থেকে আমিও মারাত্বক নোংরা হয়ে গেছি। লজ্জা ঘৃনা সব উধাও হয়ে গেছে। আমি বিছানায় সোজা হয়ে বসলাম। রিতেশ আমার মুখে লেওড়া ঢুকালো।
– “খাও রিতা……… প্রানভরে মাল খাও……… সেই সাথে চেটে দেখো…… নিজের পাছার স্বাদ কেমন………………”
আমি কপাৎ কপাৎ করে লেওড়া চুষতে লাগলাম। এই প্রথম টের পেলাম হোগার মতো পাছার ভিতরটাও লবনাক্ত। ঘৃনা তো লাগলোই না, উলটো জোরে জোরে লেওড়া চুষতে লাগলাম। একটু পরেই লেওড়া লাফাতে লাগলো। থকথকে মালগুলো লেওড়ার ছিদ্র দিয়ে ছিটকে বের হয়ে মুখে পড়তে শুরু করলো। আমি গরম মাল চেটেপুটে খেতে লাগলাম।
আমাদের এই জান্তব চোদাচুদি যখন শেষ হলো তখন সকাল ৮ টা বাজে। আজ আমি জীবনে প্রথমবারের মতো পরিপুর্ন দৈহিক তৃপ্তি পেয়েছি। শুভ হোগার বালে হাত দিলো।
– “রিতা……… পরে কিন্তু তোমার হোগার জঙ্গলটা পরিস্কার হওয়া চাই।”
আমি কিছু বললাম না। তবে হিসাব করে দেখলাম, আমার স্বামীর ফিরে আসতে আরও মাস খানেক। এর মধ্য বাল মোটামুটি বড় হয়ে যাবে। স্বামী জিজ্ঞেস করলে বলবো, চুলকানি হয়েছিলো। ডাক্তারের কথায় বাধ্য হয়ে বাল কামিয়েছি। আমি শুভর দিকে তাকিয়ে মিস্টি একটা হাসি উপহার দিলাম।
– “আমি পরিস্কার করবো কেন……… যার দরকার সে করবে…………”
– “ঠিক আছে…… আমরাই পরিস্কার করে দিবো……… এমন সেক্সি সুন্দর হোগাটাকে এবার জঙ্গল থেকে বের করতে হবে……………”
আমরা সবাই বেশ ক্লান্ত। তিনজনই নেংটা অবস্থায় এক বিছানায় শুয়ে বিশ্রাম নিতে লাগলাম। শুভ ও রিতেশ কিন্তু তখনও থেমে নেই। ওদের হাতগুলো আমার হোগায় পাছায় খেলে বেড়াচ্ছে। আমিও মাঝেমাঝে ওদের লেওড়াগুলো খেচে দিচ্ছি। এক সময় শুভ আমার মাথা টেনে নিয়ে অর বুকে জড়িয়ে ধরলো। আমি ওর বুকে হাল্কা করে কামড় বসালাম। শুভ ঠোটে একটা চুমু খেলো।
– “রিতা………………”
– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌ম্‌……………”
– “কেমন লাগলো…………??? আমাদের চোদন……………?”
– “খুব ভালো……… আমি ভাবতেই পারছি না, অবিবাহিত হয়েও তোমরা এতো অভিজ্ঞর মতো চুদলে কিভাবে………??? কোথায় শিখেছো তোমরা এসব……………”
– “ব্লু ফিল্ম দেখে………… আর পাড়ার মাগী চুদে…………”
– “সত্যিই…… তোমাদের বৌ তোমাদের নিয়ে গর্ব করবে……………”
টুকটাক গল্প করতে করতে এক সময় আমরা তিনজন ঘুমিয়ে গেলাম। ঘুম ভাঙলো দুপুর একটায়। এই হোটেলে খাওয়ার ব্যবস্থা নেই। আমরা তিনজন স্নান সেরে কাপড় পরে নিলাম। ওরা আমাকে এমনভাবে সাজতে বললো যেন আমাকে দেখে রাস্তার সব পুরুষের লেওড়া শক্ত হয়ে যায়।
বিবাহিতা বাঙালী মহিলা আমি। কাজেই আমি স্কার্ট পরে বাইরে হতে পারি না। আমার আমার তো করে সাজলাম। কালো শাড়ি ব্লাউজ, সাথে ম্যাচ করা কালো টিপ। নিজেকে আরও সেক্সি দেখানোর জন্য নাভির প্রায় এক বিঘত নিচে শাড়ি পরলাম। দুধগুলোকে টাইট করার জন্য ব্রা’র ইলাস্টিক সেফটপিন দিয়ে আটকালাম। গোলাপি লিপস্টিক দিয়ে ঠোট দুইটাকে আরও গোলাপি করে তুললাম। সীঁথিতে দিলাম বিয়ের চিহ্ন লাল সিঁদুর।
নিজের দিকে তাকিয়ে দেখলাম, খারাপ লাগছে না। দুধ দুইটা সামনের দিকে উঁচু হয়ে আছে। শাড়ির ফাঁক দিয়ে গোল নাভিটা দেখা যাচ্ছে। শুভ আমার দিকে হা করে তাকিয়ে আছে।
– “বাহ্‌ তোমাকে তো দারুন সেক্সি লাগছে……!!!!”
এক জোড়া হাই হিলের স্যান্ডেল পরলাম। তাতে পাছা পিছন দিকে উঁচু হয়ে রইলো। হাতে শাঁখা পরে দুই ছত্রকে নিয়ে হোটেল থেকে বের হলাম। কাউন্টারের সামনে দিয়ে যাওয়ার সময় দেখি ম্যানেজার চোখ বড় বড় করে আমার নধর শরীরটাকে গিলছে। আমি ম্যানেজারকে মায়াবি একটা হাসি উপহার দিলাম। ইচ্ছা করে শাড়ি সরিয়ে নাভি দেখালাম। ম্যানেজার কাউন্টার থেকে বের হয়ে বাথরুমে ঢুকলো। বুঝলাম বেচারি আমার ঝলক সহ্য করতে না পেরে লেওড়া খেচছে।
খাওয়া শেষ করে ফেরার পথে ওরা একটা সেভিং রেজার কিনলো। আমি জানি এটা দিয়ে আমার বাল পরিস্কার করা হবে। তবুও রিতেশকে জিজ্ঞেস করলাম।
– “কি ব্যাপার…………? রেজার দিয়ে কি হবে………?”
– “রিতা সোনা……… তোমার বাল পরিস্কার করা হবে…………”
– “না…… আমি বাল কামাবো না………… কতো যত্ন করে বালগুলোকে বড় করেছি…………”
– “আমাদের জন্য একবার কামাও…… কয়েকদিন পর তো আবার আগের মতো বড় ও ঘন হয়ে যাবে…………”
– “তোমরা যা……… একেবারে যাচ্ছেতাই…………”
– “আরে…… বাল পরিস্কার করার পর দেখবে তোমার হোগার যৌন্দর্য বহুগুনে বেড়ে গেছে…………”
রুমে ঢুকার সময় ম্যানেজারকে আরেকবার আমার শরীর দেখালাম। বেচারি করুন দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে থাকলো। রুমে ঢুকেই ওরা দুইজন আমাকে বিছানায় চিৎ করে শোয়ালো। ওরা নেংটা হয়ে আমার দুই পাশে বসলো। তবে আমাকে কাপড় খুলতে দিলো না। সময় হলে ওরা নিজেরাই নাকি খুলে দিবে। শুভর হাতে রেজার। এটা দেখে চমকে উঠালাম।
– “কি ব্যাপার……… বালে সাবান লাগাবে না?”
– “না………”
– “তাহলে কি সেভিং ক্রীম লাগাবে………?”
– “সেটাও না………”
– “তাহলে কি এমনি এমনি শুকনা বাল কাটবে? ব্যথা লাগবে তো………”
– “বিকল্প ব্যবস্থা আছে……… আমাদের মাল লাগাবো………”
– “কি বলো………”
– “হ্যা গো রিতা সোনা……… পুরুষদের মাল সাবানের মতোই পিচ্ছিল হয়……” তুমি লেওড়া আমাদের মাল বের করো………………”
দুইজন তাদের লেওড়া আমার দুই হাতে ধরিয়ে দিলো। আমি একসাথে দুইটা লেওড়া খেচতে শুরু করলাম। দুইজন আমার দুই দুধ ময়দা ছানা করতে লাগলো। খেচতে খেচতে হাত ব্যথা হয়ে গেলো। তবুও ওদের মাল হচ্ছে না। বাধ্য হয়ে দুইটা লেওড়া একসাথে মুখে নিয়ে চুষতে লাগলাম।
অবশেষে ২০ মিনিটের মতো পার হওয়ার পর ওরা আমার হোগার চারপাশে মাল ঢাললো। আমি নির্লজ্জের মতো সমস্ত বালে মাল মাখালাম। শুভ বাল কামিয়ে হোগা পরিস্কার করে দিলো। আমি উঠে বসে ন্যাড়া হোগাটাকে দেখলাম। সত্যিই ডাঁসা হোগাটা ফুটে রয়েছে।
এবার ওরা একে একে শাড়ি সায়া ব্লাউজ ব্রা খুলে আমাকে নেংটা করলো। তারপর আমার শরীরের সব অঙ্গ প্রতঙ্গ চাটতে শুরু করলো। হোগা, পাছা, বগল, কিছুই বাদ দিলো না। দুধ দুইটাকে এমনভাবে চটকাতে লাগলো, যেন ধোপা কাপড় কাচছে। আমি প্রচন্ড ব্যথায় কেঁদে ফেললাম।
– “না…… প্লিজ……… এমন করো না……… দুধ ছেড়ে দাও……… লাগছে……”
– “আরেকটু সহ্য করো সোনামনি……… ডাঁসা দুধগুলো চটকাতে খুব ভালো লাগছে……………”
– “আমার তো ভীষন কষ্ট হচ্ছে…………”
– “এই তো হয়ে গেছে………………”
১৫ মিনিট ধরে ওরা আমাকে সীমাহীন যন্ত্রনা দিয়ে দুধ চটকালো। তারপর শুভ বাথরুম থেকে আমার টুথব্রাশ নিয়ে এলো। ব্রাশের যেটা দিয়ে দাঁত ব্রাশ করি সেই অংশ দিয়ে ভগাঙ্কুর ঘষতে লাগলো। একমাত্র মেয়েরা জানে ভগাঙ্কুরে ব্রাশের শক্ত ঘষা খেলে কেমন লাগে। আনন্দে উত্তেজনায় আমি কঁকিয়ে উঠালাম।
– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌……… উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌…………”
– “ভালো লাগছে সোনা…………?”
– “জানি না………… ইস্‌স্‌স্‌স্‌স্‌……… ইস্‌স্‌স্‌স্‌স্‌………… মাগো………”
রিতেশ আমার ঠোটে ঠোট লাগিয়ে শিৎকার বন্ধ করে দিলো। আমার সাধারনত ১০/১২ মিনিটের আগে কামজল বের হয় না। সেই আমি ছটফট করতে করতে ৩/৪ মিনিটের মাথায় কামজল ছেড়ে দিলাম। আসলে ভগাঙ্কুরে তীব্র খোঁচা আমি সহ্য করতে পারিনি। রিতেশ ব্রাশটা আমার দিকে এগিয়ে দিলো।
– “রিতা সোনা……… দাঁতা ব্রাশ করো…………”
– “পেস্ট দাও…………”
– “পেস্ট লাগবে না। ব্রাশে হোগার জলা মাখানো আছে। ওটা দিয়ে ব্রাশ করো……… দাঁত অনেক পরিস্কার হবে…………”
দেখি ব্রাশে সদ্য নির্গত আঠালো জল লেপ্টে আছে। দুই চোখ বন্ধ করে দাঁতে ব্রাশ লাগালাম। নোনতা স্বাদে শরীর ঘিনঘিন করতে লাগলো। তবুও ঘৃনা ভুলে মিনিট খানেক ধরে ব্রাশ করলাম। মুখ থেকে কামজলের সোঁদা গন্ধ বের হচ্ছে। কুলি করতে চাইলাম, কিন্তু ওরা দিলো না। আমাকে এভাবেই নাকি সেক্সি দেখাচ্ছে।
এবার চোদাচুদির পালা শুরু হলো। প্রথমে রিতেশ আমাক চুদলো, তারপর শুভ। মোট ৪ বার হোগায় লেওড়া নেয়ার পর আমাকে আবার ২ বার পাছা চোদা খেতে হলো। পুরো সময়টা ওরা আমাকে ভয়ঙ্করভাবে আচড়ে, কামড়ে খাবলে একাকার করে ফেললো।
চোদাচুদি শেষ হতে সন্ধা হয়ে গেলো। ঘন্টাখানেক বিশ্রাম নিয়ে রাতের খাবার খেয়ে এলাম। তারপর আবার রাত ১ টা পর্যন্ত চোদাচুদি চললো। ওরা দুইজন আমাকে উলটে পালটে কতোভাবে যে চুদলো তার হিসাব নেই। হোগার কামজল ছাড়তে ছাড়তে আমিও কাহিল হয়ে গেলাম। ওদের থকথকে আঠালো মালে আমার হোগা পাছা মুখ সয়লাব হয়ে গেলো। ক্লান্ত পরিশ্রান্ত তিনজন নারী পুরুষ একজন আরেকজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গেলাম।
ভোররাতে রিতেশ আমার দুধ খামছে ধরে ঘুম ভাঙালো। তাকিয়ে দেখি ওর লেওড়া আবার ঠাটিয়ে উঠেছে। আমাকে চোখ খুলতে দেখে রিতেশ আর দেরি করলো না। এক ধাক্কায় হোগার মধ্যে লেওড়া ভরে দিয়ে চুদতে শুরু করে দিলো। সবেমাত্র ঘুম থেকে থেকে উঠেছি। হোগার ভিতরটা এখনও শুকনা। লেওড়ার আঘাতে মনে হলো হোগার ভিতরটা জ্বলে পুড়ে গেলো। রিতেশকে বলে লাভ নেই। আমার কথা ও শুনবে না। আমি পাছা ঝাকাতে ঝাকাতে বালিশে মুখ গুজে নিশ্বব্দে কাঁদতে লাগলাম।
আমার দাপাদাপিতে শুভর ঘুম ভেঙে গেলো। ও রিতেশকে হোগার মধ্যে মাল ফেলতে নিষেধ করলো। সকালের তাজা হোগায় লেওড়া ঢুকাবে। রিতেশ কিছুক্ষন চুদে আমার মুখে লেওড়া ঢুকিয়ে মাল ফেললো। শুভও চোদার পর আমার মুখে মাল ফেললো।
আবারও ২ বার করে মোটা ৪ বার ওরা আমাকে চুদলো। পুরুষের মাল খেয়ে আমার সকাল শুরু হলো। দুইজন অল্প বয়সী ছেলের দানবীয় তান্ডবে আমি সাত সকালে নেতিয়ে গেলাম। ওরা আমাকে ছেড়ে ফ্রেশ হওয়ার জন্য বাথরুমে ঢুকলো।
সকালে খবর পেলাম বন্ধ আরও ১২ দিন চলবে। ওরা তো মহা খুশি। তবে আমি মুষড়ে পড়লাম। অবশ্য চোদাচুদির ভয়ে নয়, কারনটা অন্য। আমার মাসিক শুরু হওয়ার সময় হয়ে গেছে। পেটে অল্প অল্প ব্যথা করছে, মাসিকের পুর্বলক্ষন। কাল সকালে অথবা দুপুরের মধ্যেই হোগায় ন্যাপকিন বাধতে হবে। আমি হিসাব করেছিলাম, আজ সারাদিন ও সারা রাত ওদের সাথে কাটিয়ে কাল সকালের বাস ধরবো। আমি সমস্ত হিসাবের গোলমাল হয়ে গেলো। এখন কি করবো সেটাই ভাবছি।
আমি নিশ্চিত, আগামি ১২ দিন ওদের সাথে থাকতে হবে। মাসিকে দিনগুলোতে ওরা কি রেহাই দিবে। নাকি ঐ সময়ও হোগায় লেওড়া নিতে হবে। কিন্তু মাসিকের সময় যে হোগায় লেওড়া নেয়া যায়না। ওরা কি সেটা মানবে??? নাকি মাসিকের ৩ তিনদিন আমার পাছার উপর দিয়ে ঘুর্ণিঝড় বয়ে যাবে। ২/১ বার পাছায় লেওড়া নিতে ভালো লাগে। কিন্তু অনবরত পাছা চোদা খাওয়া…… আমার শরীর গুলিয়ে উঠলো। তবে ঐ কয়দিন ওরা শুধু আমার পাছা নিয়েই সন্তুষ্ট থাকবে কি না সেটাও ভাববার বিষয়।
মাসিকের দিনগুলো নিয়ে ওদের সাথে সরাসরি কথা বললাম। আমাকে অবাক করে দিয়ে ওরা ব্যাপারটাকে একদম সহজভাবে মেনে নিলো।
– “ঠিক আছে রিতা……… তোমার মাসিকের সময় আমরা অন্য ব্যবস্থা করবো।”
– “অন্য কি ব্যবস্থা……………?”
– “আরেকটা মেয়ের ব্যবস্থা করবো”
– “এখানে মেয়ে পাবে কোথায়?”
– “দার্জিলিং হলো পর্যটন শহর। এখানে টাকা খরচ করলে যেমন চাও তেমন মেয়ে পাবে। তোমার কোন আপত্তি আচ্ছে নাকি?”
– “আরে না…… আমি আপত্তি করবো কেন? তোমাদের টাকায় তোমরা মেয়ে এনে চুদবে, আমি বলার কে। আচ্ছা তাহলে তো আরেকটা রুম ভাড়া নিতে হবে।
– “কেন……? এই রুমেই আনবো…………”
– “তাহলে আমি কোথায় থাকবো?”
– “ এই রুমেই থাকবে……………”
– “কি যে বলো……… তোমরা অন্য মেয়ে নিয়ে খেলবে। সেখানে আমি কি করে থাকবো…………?”
– “কেন……? তুমি থাকলে তো কোন সমস্যা নেই…………” তোমাকে কেউ বিরক্ত করবে না। তবে মাঝেমাঝে আমরা কিন্তু তোমার পাছা চুদবো।”
আমি ওদের সব প্রতাব মেনে নিলাম। ওদের মাথা বিগড়ে দেয়ার দরকার নেই। ওরা যে শুধু মাঝেমাঝে আমার পাছা চুদেই সন্তুষ্ট থাকবে এতেই আমি খুশি। আর অন্য মেয়েকে রুমে আনলেও ক্ষতি নেই। আমি আমার মতো থাকবো, ওরা ওদের মতো চুদবে।
নাশতা খেয়ে আমি রুমে চলে গেলাম। ওরা দুইজন বাইরে থেকে গেলো। আমি রুমে ঢুকে শুয়ে রইলাম। ওরা ঘন্টা খানেক ফিরলো।
– “কি রিতা…… একা একা বিরক্ত হওনি তো………?”
– “নাহ্‌…… তোমরা কোথায় ছিলে………?”
– “ম্যানেজারের সাথে কথা বলছিলাম। চোদার জন্য মেয়ে ঠিক করলাম।”
– “ম্যানেজার মানে…………??”
– “ওহ্‌হ্‌হ্‌…… তোমাকে তো বলা হয়নি……… এই হোটেলে নিয়মিত নারী ব্যবসা হয়……… অনেক মেয়ে এই হোটেলে বিক্রি হয়……… এখানে নিত্য নতুন মেয়ে আমদানী হয়…………”
– “কি বলছো তোমরা………!!!”
– “হুম্‌ম্‌ম্‌ম্‌……… এখানে কেউ নিজের ইচ্ছায় আসে। কেউ বা নিজের অজান্তে বিক্রি হয়ে যায়…….. এই হোটেলকে একটা পতিতালয়ও বলতে পারো…………”
আমি আর কিছু বললাম না। ওরা দুইজন দিনে রাতে মনের সাধ মিটিয়ে আমাকে চুদলো। হোগা পাছা মুখ কিছু বাদ দিলো না। আমি প্রথমে খুব মজা পেলেও শেষের দিকে হাল ছেড়ে দিলাম। আমার শিৎকার এক সময় চিৎকারে পরিনত হলো। ওরা জোর করে আমাকে চুদতে লাগলো। আমি বাধা দেয়ার শক্তিও হারিয়ে ফেলেছি। বাধ্য হয়ে চোখ মুখ শক্ত করে ওদের রামচোদা খেতে লাগলাম। রাত তিনটার সময় ওরা আমার শরীর তছনছ করে আমাকে ছেড়ে দিলো। আমি ক্লান্তিতে ঘুমিয়ে গেলাম।
সকালে ঘুম থেকে উঠে দেখি হোগার ছিদ্রে রক্ত দেখা যাচ্ছে। ন্যাপকিন ব্যাগেই ছিলো। তাড়াতাড়ি স্নান সেরে হোগায় ন্যাপকিন লাগিয়ে কাপড় পরলাম। ওরা দুইজন নাশতা খেতে বাইরে গেলো। আমার বের হতে ইচ্ছা করছিলো না। ওদের বললাম আসার সময় কিছু একটা নিয়ে আসতে।
ঘন্টা খানেক পর ওরা আমার জন্য নাশতা নিয়ে ফিরলো। সাথে ১৪/১৫ বছরের একটা কচি মেয়ে। বুঝলাম এই মেয়েই ওদের শয্যা সঙ্গিনী। ওরা আবার বইরে গেলো। আমাকে বললো, মেয়েটাকে রেডি করতে। এসেই চোদাচুদি শরু করবে। যাওয়ার আগে বাইরে থেকে দরজা আটকে দিয়ে গেলো। কারন মেয়েটাকে জোর করে এখানে বিক্রি করা হয়েছে। সুযোগ পেয়ে পালিয়ে যেতে পারে।
আগের রাতের ধকলে আমার প্রচন্ড ক্ষুধা পেয়েছে। মেয়েটাকে জিজ্ঞেস করলাম নাশতা করবে কি না। ও না বলে দিলো। আমি নাশতা করে মেয়েটার দিকে মনযোগ দিলাম। বাচ্চা একটা মেয়ে। মাথা নিচু করে ফুপিয়ে কাঁদছে। আমি মেয়েটার মাথায় হাত রাখলাম।
– “এই মেয়ে……… তোমার নাম কি………?”
– “রমলা…………”
– “এখানে কিভাবে এলে…………?”
– “গ্রামের এক লোক শহরে কাজ দেয়ার নাম করে এখানে বিক্রি করে দিয়েছে।”
– “কি আর করবে……… নাও তৈরি হও…… নইলে ওরা রেগে যাবে।”
– না…… আমি পারবো না…………”
– “আর বাধা দিয়ে লাভ নেই……… তুমি বিক্রি হয়ে গেছো। তোমার ইচ্ছা অনিচ্ছার আর দাম নেই…………”
আমি রমলাকে অনেকভাবে বুঝাতে লাগলাম। ওদের দুইজনকে তো চিনি। ওরা রমলাকে ঠিক না দেখলে রমলার খবর করে দিবে। হঠাৎ রমলা আমাকে চরম একটা খারাপ কথা বললো।
– “দিদি…… আপনি কতোদিন থেকে এই লাইনে আছেন?”
– “এই লাইনে মানে……………?”
– “দেহ ব্যবসা কতোদিন থেকে করেন? আপনিও কি বিক্রি হয়েরছে?”
রমলার কথা শুনে আমি থমকে গেলাম। কি বলছে এই মেয়ে……… আমাকে পতিতা ভেবে বসে আছে। অবশ্য ওর কোন দোষ নেই। আমাকে যে অবস্থায় দেখেছে তাতে এটাই ভাবা স্বাভাবিক। তবে রমলার জন্য আমার করুনা হলো। বাচ্চা পবিত্র একটা মেয়ে। একটু পরেই দুইজন রাক্ষুসে দানব মেয়েটার পবিত্রতা নষ্ট করে ফেলবে। আর ঘন্টাখানেক পরেই মেয়েটার নাম খানকীদের তালিকায় উঠে যাবে।
তখন আমি নিজেও জানতাম যে কয়েকদিন পর আমার নামও খানকীদের তালিকায় উঠতে যাচ্ছে। সাধারন সেক্সি বাঙ্গালী গৃহবধু থেকে আমি একটা বেশ্যা হতে যাচ্ছি। সেসব কথায় পরে আসছি। রমলাকে দেখছি আর ভাবছি, দুইটা জানোয়ার কিভাবে ওকে ছিড়ে ছিড়ে খাবে। আমি রমলাকে বললাম কাপড় খুলে নেংটা হওয়ার জন্য। সে কাপড় তো খুললোই না, উলটো অকথ্য ভাষায় আমাকে গালাগালি শুরু করলো। আমার মেজাজ গরম হয়ে গেলো। মারলাম ওর গালে এক চড়।
– “শালী……… গ্রামের মাগীদের টাকার এতো লোভ কেন? তোরা গ্রামে থাকবি, খাবি……… গ্রামের আলো বাতাসে দুধ পাছা নাচিয়ে ঘুরে বেড়াবি………… বিয়ের পর মনপ্রান ভরে ইচ্ছামতো স্বামীর চোদা খাবি……… সেটা না করে শালী এসেছিস টাকা রোজগার করতে……… কর মাগী……… মনের সুখে টাকা রোজগার কর………… এখনও তো শরীরে পুরুষের হাত পড়েনি……… ওরা আসুক……… বাপের নাম পর্যন্ত ভুলিয়ে দিবে………… ওদের চোদা খাওয়ার সময় বারবার মরতে চাইবি………… দ্যাখ……… তোর হোগা পাছার কি অবস্থা হয়……… আমার মতো ডবকা মাগীও ওদের সামাল দিতে পারিনা……… তুই আচোদা একটা মাগী কিভাবে সামাল দিবি…………?”
– “না দিদি……… প্লিজ……… আমাকে বাঁচান………”
– “তোকে কিভাবে বাঁচাবো………? দরজা বাইরে থেকে বন্ধ………”
– “তাহলে উপায়…………?”
– “কোন উপায় নেই…… বেশ্যা হওয়া থেকে নিজেকে কোনভাবেই বাঁচাতে পারবি না। আমার কথা যদি শুনিস তাহলে বলি, কাপড় খুলে চুচপা নেংটা হয়ে থাক্‌…… ওরা তোকে নিয়ে যা খুশি করুল বাধা দিবি না………………”
রমলা তারপরও নেংটা হলো। না। আমি নিজেই ওকে নেংটা করলাম। মেয়েটা ফুপিয়ে কাঁদতে লাগলো। রমলার কচি শরীর দেখে আমার নিজেরই লোভ লাগলো। ছোট ছোট এক জোড়া ফর্সা দুধ। বোঁটা দুইটা সোজা সামনের দিকে তাকিয়ে আছে।
হঠাৎ আমার কি হলো জানি না। রমলাকে পিছন থেকে জাপ্টে ধরে ওর কচি দুধ দুইটা সমানে টিপতে লাগলাম। নরম হাতের শক্ত চাপ খেয়ে রমলা কুকড়ে গেলো। ওর মুখ আমার দিকে ঘুরিয়ে নিয়ে ওর ঠোট চুষতে লাগলাম। রমলা ছিটকে সরে গেলো।
– “কি করছেন দিদি………? ছিঃ………”
– “কাছে আয় রমলা……… ওরা আসার আগে আমরা একটু মজা করি………”
– “ছিঃ…… ছিঃ…… আপনি নিজে একটা মেয়ে আরেকটা মেয়ের সাথে কিভাবে এসব করছেন? আপনার ঘেন্না লাগছে না………”
– “ না রে মাগী…… একটুও ঘেন্না লাগছে না……… কাছে আয় শালী………”
– “না……… আমি ওদের কাছে ধর্ষিতা হতে রাজি আছি। কিন্তু আপনাকে আমার শরীরে হাত দিতে দিবো না……………”
আমার উপরে তখন শয়তান ভর করেছে। রমলাকে ভোগ না করা পর্যন্ত আমার শান্তি নেই। আমি এক ঝটকায় রমলাকে উপুড় করে ওর পাছার টাইট দাবনাগুলো চটকাতে শুরু করলাম। রমলা হাতের ঝাপ্টায় আমাকে সরানোর চেষ্টা করছে। আমার শরীরে তখন অসুরের শক্তি ভর করেছে। আজ রমলার পাছা দিয়ে পরীক্ষা করে দেখবো পুরুষরা মেয়েদের পাছায় কি এতো মজা পায়। দুই আঙ্গুল এক করে পাছার খাজে ঢুকিয়ে দিলাম এক ঠেলাম। কচি মেয়ের আচোদা টাইট এতো সহজে কি আঙ্গুল ঢুকে??? আমিও নাছোড়বান্দার মতো আঙ্গুলগুলো ভিতরের দিকে ঠেলতে লাগলাম। রমলা তারস্বরে চেচাতে লাগলো।
– “ও মা রে…… ও বাবা রে…… মরে গেলাম…… মরে গেলাম……… কি করছেন দিদি………? উহ্‌হ্‌হ্‌হ্‌……… উহ্‌হ্‌হ্‌……… লাগছে………”
– “কোথায় লাগছে, মাগী……………”
– “পিছনে………… পিছনে লাগছে……………”
– “পিছনে কোথায়………………?”
– “আপনি যেখানে আঙ্গুল ঢুকিয়েছেন……………”
– “আরে শালী…… স্পষ্ট করে বলতে পারিস না…………? তোর সেক্সি মুখ থেকে নোংরা নোংরা শব্দ শুনতে চাই…… বল মাগী বল………………”
– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌………… মাগো………… পাছায় লাগছে গো দিদি……………”
– “এই তো খানকীর মতো কথা…… আবার বল…………”
– “পাছায় লাগছে গো দিদি…………”
– “বল…… তোর পাছা দিয়ে কি বের হয়……………?”
– “জানি না………”
– “তাড়াতাড়ি বল……… তোর মুখ থেকে নোংরা শব্দ শুনে যতোক্ষন আমার মন না ভরবে ততোক্ষন তোর রেহাই নেই……… বল পাছা দিয়ে কি বের হয়………?”
– “পায়খানা বের হয় গো দিদি……………”
– “কেমন পায়খানা……………?”
– “হকুদ রং এর……… দলায় দলায় বের হয়……………”
– “এই তো…… এবার বল…… তোর দুই উরুর ফাকে ত্রিভুজ জায়গার নাম কি?”
– “গোপনাঙ্গ…………”
– “ওরে মাগী…… তোর ভাতারের সাথে এসব ভদ্র কথা বলিস………… আমাকে আরও নোংরা করে বল……………”
– “যোনি…………”
– “আর কোন নাম জানিস না……………?”
– “আপনারটা কি…………?”
– “হোগা…………”
– “তাহলে আমারটাও হোগা………………”
প্রায় ১০ মিনিট শরে রমলার সাথে কথা বলতে বলতে ওর পাছা খেচলাম। তারপর আঙ্গুল বের করে দুই হাত দিয়ে টেনে ওর পাছার দাবনা দুই দিকে সরিয়ে দিলাম। কি টাইট পাছা রে বাবা……… একটু ফাক করতে রমলা ব্যথায় কঁকিয়ে উঠলো।
– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… পাছায় লাগছে…………”
রমলার আকুতি শোনার সময় আমার নেই। আমি তখন হা করে ওর পাছা দেখছি। এর আগে কখনও কারও পাছা দেখি। এমন কচি মেয়ের তো নয়ই। ছোট গোল লালচে একটা ফুটো। আর লোভ সামলাতে পারলাম না। মুখ নামিয়ে পাছার ফুটোয় জিভ ঘষতে লাগলাম। তীব্র ঘৃনায় রমলা চেচিয়ে উঠলো।
– “ছি……… দিদি……… কি করছেন……… আপনার কি ঘেন্না বলে কিছু নেই……… কিভাবে পাছায় মুখ দিলেন…………”
– “চুপ মাগী…… তোর কচি শরীরটা সত্যিই খুব সুন্দর……… কিন্তু একটু পরেই লেওড়ার আঘাতে তোর হোগা পাছার এই সৌন্দর্য নষ্ট হয়ে যাবে। তার আগে যতোটা পারি মজা নিয়ে নেই…………………”
– “না দিদি………… প্লিজ…………”
– “আমাকে বাধা দিস্‌ না মাগী……………”
আমি প্রবলভাবে রমলার পাছার ফুটো চাটতে লাগলাম। মাঝেমাঝে পাছার দাবনা কামড়াতে লাগলাম। রমলা ব্যথায় ঘৃনায় থ্‌ মেরে গেছে। ইতিমধ্যে রমলা জানালো যে ওর ভীষন প্রস্রাব ধরেছে। রমলাকে বাথরুমে নিয়ে কমোডে বসিয়ে দিলাম। ৫/৬ মিনিট ধরে চেষ্টা করেও রমলা এক ফোঁটা প্রস্রাব করতে পারলো না। রাগের চোটে ওর গালে মারলাম এক চড়।
– “শালী……… আমার সাথে ঢং করিস………”
চড় খেয়ে রমলা ডুকরে কেঁদে উঠলো। আমি বাথরুমের মেঝেতে চিৎ করে শোয়ালাম। নেংটা হয়ে হিংস্র জানোয়ারের মতো রমলার উপরে ঝাপিয়ে পড়লাম। দুই আঙ্গুল দিয়ে টেনে ফাক করালাম ওর হোগার দুই ঠোট। ছোট টাইট একটা ছিদ্র। এতোই ছিদ্র যে আমি ভেবে পেলাম না, আমার দুই ছাত্রের লেওড়া কিভাবে এই ছিদ্র দিয়ে ঢুকবে। এই প্রথম রমলার জন্য আমার করুন হলো। আমি নিশ্চিত, আমার প্রতিভাবান দুই ছাত্র আজ রমলার হোগা পুরোপুরি ফাটিয়ে ফেলবে। হোগার ব্যথা রমলা কয়দিন কোঁকাবে কে জানে।
রমলার হোগায় আঙ্গুল ঢুকাতে খুব ইচ্ছা করছিলো। তবে আমি বিরত থাকলাম। কারন পুরুষরা কচি হোগা চুদতে খুব পছন্দ করে। রমলার হোগার পর্দা ফাটানোর দায়িত্ব আমার দুই ছাত্রকে দিলাম। আমার মাথায় নতুন চিন্তা এলো। পুরুষরা মেয়েদের এতো আগ্রহ করে চাটে কেন? নিশ্চই হোগার অনেক স্বাদ।
আমি মুখ নামিয়ে রমলার হোগায় জিভ ছোঁয়ালাম। নোনতা স্বাদে আমার শরীর ঝিম মেরে গেলো। রমলার অবস্থা আরও খারাপ। এই প্রথম ওর হোহায় কেউ মুখ দিয়েছে। বেচারি কি করবে ভেবে পাচ্ছে না। আমি জিভ দিয়ে ঘেটে ভগাঙ্কুরটা বের করলাম। সীমের বিচি সাইজের শক্ত মাংসপিন্ডের ছোট একটা ভগাঙ্কুর। ভগাঙ্কুরে জোরে জোরে জিভ ঘষতে শুরু করলাম। রমলার শরীরে যেন বিস্ফোরন ঘটে গেলো। মিনিট খানেকে মধ্যেই ওর হোগা দিয়ে হড়হড় করে কামজল বের হতে শুরু করলো।
আমি তখনও রমলার হোগা চাটছি। রমলা আবার জানালো, তার প্রস্রাব ধরেছে। এবার আমি ওর কথায় পাত্তা দিলাম না। শক্ত করে চেপে ধরে হোগা চাটতে লাগলাম। এবার সত্যি রমলার প্রস্রাবের বেগ পেয়েছে। কিছুক্ষন কাঁইকুঁই করে আর সামলাতে পারলো না। শরীর একেবারে ছেড়ে দিলো। হোগার ছিদ্র দিয়ে হিস্‌ হিস্‌ করে লবনাক্ত ঝর্ণাধারা বের হয়ে সরাসরি আমার মুখে ঢুকে গেলো।
আমি তো হতবাক……!!!! শালী করলো কি!!!!! শেষ পর্যন্ত আমাকে ওর প্রস্রাব খাওয়ালো। যাক, খেয়েছি যখন ভালো করে খাই। আমি মুখ ফাক করে সমস্ত হোগাটাকে মুখে ঢুকিয়ে নিলাম। রমলা আমাকে নিষেধ করছে, তবে প্রস্রাব আটকাতে পারছে না। প্রস্রাবের ধারা আমার কন্ঠনালী বেয়ে পেটে পড়তে লাগলো।
পেট ভরে প্রস্রাব খেয়ে মুখ তুললাম। এদিকে আমারও প্রস্রাব ধরেছে। ঠিক করলাম আমিও রমলাকে প্রস্রাব খাওয়াবো। ভালো করে নিজের হোগা হাতিয়ে দেখলাম। মাসিকের রক্ত আপাতত বন্ধ আছে। রমলাকে বসিয়ে আমার হোগা চাটতে বললাম। মাগী তো কিছুতেই আমার হোগায় মুখ দিবে না। ওর এক কথা, এমন নোংরামি কখনও করেনি, কখনও করবেও না।
রমলার চুলের মুঠি ধরে ওর মুখ আমার হোগায় ঘষতে লাগলাম। আমি যে খুব মজা পাচ্ছি তা নয়। বাঁচার জন্য রমলা বারবার আমার হোগায় দাঁত বসাচ্ছে। রমলার দুই গাল চেপে ধরে মুখ ফাক করে কলকল করে ওর মুখ প্রস্রাব করে দিলাম। এক হাত দিয়ে রমলার নাক চেপে ধরেছি। নিশ্বাস নেয়ার জন্য বাধ্য হয়ে ও কোৎ কোৎ করে প্রস্রাবগুলো গিলছে।
এবার আমি খুব খুশি। রমলা আমাকে প্রস্রাব খাইয়েছে, আমি ওকে প্রস্রাব খাইয়েছি। রমলাকে স্নান করাতে যাবো, এমন সময় ওর নতুন আরেক আবদার। ওর নাকি প্রচন্ড পায়খানা ধরেছে। ভাবলাম, রমলাকে নিয়ে অনেক কিছু তো করলাম, এবার ওর পায়াখানা করা দেখলে কেমন হয়। কখনও কারও পায়খানা করা দেখিনি। রমলাকে সামনের দিকে ঝুকতে বলে ওর পাছার নিচে একটা প্লাস্টিকের ব্যাগ বিছিয়ে দিলাম।
– “নে মাগী……… এখন পায়খানা কর…… আমি তোর পাছা ফাক করে ধরছি।”
– “এভাবে দাঁড়িয়ে………? আপনার সামনে…………?”
– “কেন রে শালী………… লজ্জা লাগছে নাকি…………? লজ্জা করিস না…… তুইও মাগী আমিও মাগী……………”
– “এভাবে করবো………………?”
– “আরে মাগী……… এতো কথা বলিস কেন? পায়খানা করার দরকার পায়খানা করবি। কোথায় করছিস…… কার সামনে করছিস……… সেটা বড় কথা নয়…………”
– “ঠিক আছে………… আপনার যেমন ইচ্ছা…………”
রমলা আমার সাথে আর কথা বাড়ালো না। জানে আমি যা বলেছি সেটা না করা পর্যন্ত ওর রেহাই নেই। তাছাড়া আমার সাথে আমার সাথে তর্ক করার চেয়ে পায়খানা করা রমলার কাছে বেশি জরুরি।
রমলার হাতে একটা মগ দিয়ে বললাম, মগে প্রস্রাব করতে। রমলা সামনের দিকে ঝুকলো। আমি ওর পাছা টেনে ফাক করে ধরলাম। পাছার ফুটোটা খুলছে আর বন্ধ হচ্ছে। আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। হঠাৎ পাছার ফুটো ফাক হয়ে ভিতরে লাল মাংস দেখা গেলো। তারপরেই পায়খানার একটা দলা বের হয়ে প্লাস্টিকের উপরে পড়লো। একটু পর আরেক দলা বেরিয়ে এলো।
রমলা ভড়ভড় করে পায়খানা করছে। আমি আনন্দে গদগদ হয়ে পৃথিবীর সবচেয়ে নোংরা ও জঘন্য দৃশটা দেখছি। ছরছর শব্দ শুনে তাকিয়ে দেখলাম, রমলা মগে প্রস্রাব করছে। এক সময় রমলার পায়খানা শেষ হলো। ও সোজা হওয়ার চেষ্টা করতে ওকে বাধা দিলাম।
– “কি রে মাগী………… উঠছিস কেন…………?”
– “কলের কাছে যাই………… জল নেবো……………”
– “জল দিয়ে কি করবি……………?”
– “পায়াখানা করার পর মানুষ জল দিয়ে কি করে…………”
– “ওরে…… তাহলে তোকে মগে প্রস্রাব করতে বললাম কেন………… তোর প্রস্রাব দিয়েই তোর পাছা পরস্কার করা হবে……………”
– “আপনি না…… একটা যাচ্ছেতাই মহিলা……… খুব নোংরা…………”
– “হয়েছে……… আর নকরামি করতে হবে না…………”
– “না…… আমি পারবো না ওসব নোংরামি করতে……………”
– “তোকে করতে হবে না……… মগটা এদিকে দে……… আমি তোর পাছা ধুয়ে দিচ্ছি……………”
রমলা বাধ্য মেয়ের মতো মগ আমার দিকে এগিয়ে দিলো। আমি অত্যন্ত নিখুতভাবে ওর প্রস্রাব দিয়ে ওর পাছা ধুয়ে দিলাম। এবার আমার পায়খানার বেগ পেয়ে গেলো। ঠিক করলাম আমিও রমলার মতো একই ভঙ্গিতে পায়খানা করবো।
– “রমলা মাগী…… এবার তুই আমার পায়খানা করা দ্যাখ্‌………”
– “না প্লিজ…… আমি পারবো না ওসব জঘন্য নোংরামি দেখতে…………”
– “ঠিক আছে না দেখলে নাই……… আমার পাছা ফাক করে ধর………… নইলে কিন্তু তোর খবর আছে। আর তুই নিজের হাতে পাছা ধুয়ে দিবি…………”
রমলা আমার পিছনে বসে পাছা ফাক করে ধরলো। আর আমি ভড়ভড় করে পায়খানা করতে শুরু করলাম। রমাল নাক সিটকিয়ে ওয়াক ওয়াক করে উঠলো।
– “ছিঃ…… কি বিচ্ছিরি দুর্গন্ধ…………”
– “চুপ শালী…… সবার পায়খানায় গন্ধ বের হয়………… তোর পায়খানায় দুর্গন্ধ ছিলো না……………?”
– “আমারটার চেয়ে আপনারটার দুর্গন্ধ বেশি…………”
– “ তা তো হবেই……… তোর পাছায় কি আছে…………? আমার পাছায় দুই পুরুষের মাল আছে………………”
– “ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌……… মাগো……… বমি আসছে দিদি…… তাড়াতাড়ি করেন…”
– “বল তো শালী……… আমার পায়খানার রং কেমন?”
– “ওয়াক………… কালচে হলুদ……………”
– “পায়খানার দলা কেমন মোটা…………”
– “ওয়াক থু…… খুব মোটা গো দিদি……… আস্ত একটা কলার সমান………”
পায়খানার দুর্গন্ধ এমনিতেই রমলার গলা পর্যন্ত বমি এসে গেছে। আমার নোংরা কথা আর টিকতে পারলো না। হড়হড় করে বমি করে ফেললো। আমি ওর কান্ড দেখে হাসতে হাসতে পায়খানা করতে লাগলাম। পায়খানা শেষ করে আমি রমলার হাতে প্রস্রাব ভর্তি মগ ধরিয়ে দিলাম।
– “রমলা……… ভালো করে পাছা ধুয়ে দিবি……… দেখিস পায়খানা যেন লেপ্টে না থেকে……………”
আমি এবার আমার পাছা ফাক করলাম। রমলা নাক চেপে পাছায় প্রস্রাব ঢাললো। প্রস্রাবের স্পর্শে আমি শিউরে শিউরে উঠতে লাগলাম। পাছায় গরম ঝাঝালো একটা অনুভুতি। সিদ্ধান্ত নিলাম পায়খানার পর এখন থেকে জলের বদলে নিজের প্রস্রাব ব্যবহার করবো। রমলা ওর বান হাতের আঙ্গুল দিয়ে ঘষে ঘষে পাছা পরিস্কার করলো। তারপর প্রস্রাব দিয়ে ভালো করে ধুয়ে দিলো। রমলাকে আর বিরক্ত করলাম না। স্নান সেরে দুইজন বাথরুম থেকে বের হলাম।
রমলা কাপড় পরতে চাইলো, তবে আমি দিলাম না। ওরা দুইজন এলে তো খুলতেই হবে। রমলাকে নেংটা অবস্থায় দেবীর মতো বিছানায় বসিয়ে রাখলাম। আমার দুই ছাত্র রুমে ঢুকে দেখে রমলা ওদের চোদা খাওয়ার জন্য সম্পুর্ন ভাবে প্রস্তুত। শুভ আমাকে ধন্যবাদ জানিয়ে আমার ঠোটে চুমু খেয়ে রমলার দুধে হাত দিলো। এমন সময় রিতেশ ওকে ডাকলো।
– “শুভ রে……………”
– “হুম্‌ম্‌ম্‌ম্‌………… বল……………”
– “এখন দুধ টিপিস না………… আগে মাগীর হোগা ফাটাই……………”
– “ঠিক বলেছিস……… খানকীদের বেশিক্ষন আচোদা থাকা ঠিক নয়……… তবে আমি জীবনে বহু মাগীর আচোদা হোগা ফাটিয়েছি……… কিন্তু কখনও আচোদা পাছা ফাটাইনি……… তুই মাগীর হোগা ধর……… আমি পাছা ধরি…………”
– “ঠিক আছে……… এই মাগী তোর নাম কি…………?”
– “জ্বী………… রমলা……………”
– “শোন রমলা………… তুই পরম সৌভাগ্যবতী যে একসাথে দুই পুরুষের চোদা খেতে যাচ্ছিস……… শোন……… তুই একটা আচোদা মাগী……… ব্যথা পাবি……… কিন্তু চেচাবি না………… চেচালে তোকে আরও কষ্ট দিবো……………”
শুভ ও রিতেশ শার্ট প্যান্ট খুলে নেংটা হয়ে গেলো। ওদের লেওড়া দেখে তো রমলার চোখ ছানাবড়া!!! জীবনে প্রথমবার পুরুষের লেওড়া দেখছে। তাও আবার বিশাল বিশাল দুই লেওড়া। রমলা ভয়ে থরথর করে কাঁপতে লাগলো। আমি ওকে সাহস যোগালাম।
– “কি রে মাগী………??? ভয় পাচ্ছিস নাকি………………?”
– “হ্যা…………”
– “একদম ভয় পাবি না……… হোগা ফাক করে দে……… দেখবি সড়সড় করে লেওড়া হোগায় ঢুকে গেছে……………”
– “যদি না ঢুকে…………? যা বড়…………”
– “আরে……… পৃথিবীতে এমন কোন বস্তু নেই যেটা মেয়েদের হোগায় ঢুকবে না………… মনে রাখবি…… চোদার মতো মজার জিনিস আর কিছু নেই………”
রিতেশ রমলাকে চিৎ করে শোয়ালো। রমলার দুই পায়ের ফাকে বসে রমলার দুই পা নিজের কাধে তুলে নিলো। নিজের দুই হাত দিয়ে রমলার দুই হাত চেপে ধরলো। আমি রমলার চেহারার অভিব্যক্তি দেখছি। রমলা ভয়ে দুই চোখ বন্ধ করে আছে।
রিতেশ দ্রুততার সাথে কোমরে ঝাকি দিলো। ফুটুস্‌ করে একটা শব্দ হলো। বুঝলাম, লেওড়ার মাথা আচোদা হোগায় প্রবেশ করলো। রমলা চোখ মুখ কুচকে নিজের ঠোট কামড়ে ধরেছে। ফচাৎ…… ফচাৎ…… শব্দ শুনে তাকিয়ে দেখি রিতেশ বারবার লেওড়া দিয়ে রমলার হোগা গুতা মারছে। রমলা ব্যথার চোটে বারবার হোগাটাকে উপরের দিকে ঠেলে তুলছে। রিতেশও লেওড়ার আঘাতে হোগাটাকে নিচে নামিয়ে দিচ্ছে।
রমলা ঠোট কামড়ে ধরে চিৎকার বন্ধ রেখেছে। কারন রিতেশ বলেছে চেচালে আরও ব্যথা দিবে। এবার রিতেশ প্রচন্ড জোরে রমলার হোগার ভিতরে লেওড়া ঢুকিয়ে দিলো। রমলা আর সহ্য করতে পারলো না। তারস্বরে চেচিয়ে উঠলো।
– “ও রে বাবা রে………… ও রে মা রে………… মরে গেলাম গো মা………… হোগা ফেটে গেলো গো মা…………… দাদা আস্তে ঢুকান……… নইলে আমি মরে যাবো গো………… আমার আমার মারবেন না গো দাদা……………”
– “চুপ শালী………… একদম চুপ………… একবার পুরো লেওড়া হোগায় ঢুকতে দে……… তারপর দেখবি কতো আরাম…………”
– “না গো দাদা……… আর পারবো না……… হোগা ফেটে গেছে…………”
– “আরে মাগী……… কচি হোগায় লেওড়া ঢুকলে হোগা তো ফাটবেই……… এটা নিয়ে চিন্তার কি আছে……… তোকে ঔষোধ এনে দিবো……… সব ব্যথা চলে যাবে……… লক্ষী রমলা……… না চেচিয়ে হোগা দিয়ে লেওড়াটাকে কামড়ে ধর………………”
আমি স্পষ্ট দেখলাম তাজা রক্তে বিছানার চাদর ভেসে গেছে। তারমানে পর্দা তো ছিড়েছেই, কচি হোগাটাও ফেটে চৌচির হয়ে গেছে। রিতেশের আশ্বাসে রমলা চেচানো বন্ধ করলো। শুধু উহ্‌ আহ্‌ করে ফোপাতে থাকলো।
এদিকে আমি শুভর কোলে বসে আছি। ও আমার দুধগুলো ডলাডলি করছে। শুভ আমার বুক পেট হাতাতে হাতাতে পাছার খাজে হাত ঢুকালো। আমি নড়েচড়ে পাছাটাকে ফাক করে দিলাম। হঠাৎ শুভ পাছার ভিতরে আঙ্গুল ঢুকিয়ে এমনভাবে মোচড় দিলো যে আমি ব্যথায় চেচাতে চেচাতে ঝটকা মেরে দাঁড়িয়ে গেলাম।
– “পাছা গেলো……… পাছা গেলো……… পাছা……… পাছা……… আমার পাছা……… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… উফ্‌ফ্‌ফ্‌ফ্‌ফ্‌……… এটা কি করলে শুভ………… মরে গেলাম…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌…………… ইস্‌স্‌স্‌স্‌স্‌স্‌…………”
আমার চিৎকারে শুভর মন গললো না। সে আমাকে পিছন থেকে জাপ্টে ধরে এক হাত দিয়ে আমার মুখ চেপে ধরলো। অন্য হাতের তিনটা আঙ্গুল পাছায় ঢুকিয়ে প্রচন্ড জোরে মোচড় দিতে লাগলো।
আমি অসহ্য যন্ত্রনায় ফোপাচ্ছি, ছটফট করছি। ঝাপটা ঝাপটিতে হোগা থেকে ন্যাপকিন খুলে গেছে। মাসিকের রক্ত হোগার ছিদ্র দিয়ে টপটপ করে চুইয়ে চুইয়ে পড়ছে। এসবে শুভর কোন খেয়াল নেই। সে হিঃ হিঃ হাসছে আর আঙ্গুল দিয়ে পাছার ভিতরের মাংস খামছে ধরে মোচড় দিচ্ছে।
প্রায় ১০ মিনিট ধরে শুভ আমার পাছা তছনছ করে দিয়ে আমাকে ছেড়ে দিলো। আমার দাঁড়িয়ে থাকার শক্তি নেই। ধপ্‌ করে মেঝেতে পড়ে গেলাম। রমলা ও রিতেশের টুকরা টুকরা কথা কানে আসছে।
– “কি রে রমলা……… এখন কেমন লাগছে…………”
– “উম্‌ম্‌ম্‌ম্‌ম্‌………… ভালো……………”
– “ব্যথা কমেছে…………?”
– “হ্যা…………………”
– “চোদা খেতে কেমন লাগছে……………”
– “জানি না………… যান……………”
– “বল না মাগী………… লজ্জা করিস না……………”
– “খুব ভালো……………”
– “দেখলি তো…… প্রথমবারই যা একটু ব্যথা লাগে……… তারপর থেকে চোদা খাওয়া মানে স্বর্গীয় সুখ………………”
– “ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……… ওহ্‌হ্‌হ্‌হ্‌হ্‌……… দাদা…… এমন লাগছে কেন………?”
– “কেমন লাগছে রমলা…………?”
– “হোগার ভিতরে চুলকাচ্ছে………… গরম হচ্ছে…………”
– “এই তো মাগী………… তোর কামজল বের হবে……………”
– “ইস্‌স্‌স্‌স্‌……… ইস্‌স্‌স্‌স্‌……… কি সুখ গো দাদা…………”
রমলার চোখ মুখ উলটে গেলো। দুই হাত দুই পা দিয়ে রিতেশকে জড়িয়ে ধরে নিজের আরও কাছে টেনে নিলো। জোরে নিজের ঠোট কামড়ে ধরলো। আমিও এই ব্যাপারটার পুর্বপরিচিত। জানি রমলার হোগা দিয়ে কামজল বের হচ্ছে। চরম পুলক হওয়ার পর রমলা নেতিয়ে গেলো। রিতেশ আরও গোটা কয়েক রামঠাপ মেরে মাল ঢেলে দিলো।
রিতেশ সরে যাওয়ার পর আমি রমলার কাছে গেলাম। ওর কচি হোগার ছোট ছিদ্রটা হা হয়ে আছে। ভিতরে থেকে থকথকে মাল গড়িয়ে বের হচ্ছে। চোদনসুখে ক্লান্ত রমলা চোখ বন্ধ করে শুয়ে আছে। আমি কাপড় দিয়ে হোগা মুছে দিলাম। চোখ খুলে আমাকে দেখে রমলা ফিক্‌ করে হাসলো।
– “দিদি গো……… চোদায় এতো সুখ…………?????”
– “সুখ মানে………… চোদা না খাওয়া পর্যন্ত নারী জীবন স্বার্থক হয়না…………”
– “ঠিক বলেছেন………”
– “শোন রমলা…… তোকে একটা পরামর্শ দেই……… এখন থেকে তোকে প্রতিনিয়ত চোদার উপরে থাকতে হবে………… কাজে চোদা খাওয়াকে সবসময় উপভোগ করবি……… সব পুরুষকে নিজের স্বামী ভাববি…………”
– “জানি দিদি……… আমি বিক্রি হওয়া একটা মেয়ে……… সারাজীবন পুরুষের চোদা খেয়েই আমাকে বাঁচতে হবে………… স্বাভাবিক জীবনে কখনও ফিরতে পারবো না………… কাজেই এখন থেকে এই নোংরা জীবনটাকে পবিত্রভাবে উপভোগ করবো………… কোন পুরুষ কখনও যেন বলতে না পারে, আমাকে চুদে সে মজা পায়নি…………”
– “এই তো মাগীর মতো কথা……………”
– “হ্যা দিদি…… খানকী যখন হতেই হবে……… আমিই হবো এই এলাকার সবচেয়ে সেরা খানকী……………”
টুকটাক গল্প করতে করতে আমি রমলাকে উপুড় করে শোয়ালাম। এখনই শুভ এসে ওর পাছা চুদতে শুরু করবে।
– “শোন রমলা………… পাছা কিন্তু হোগার মতো নয়………… পাছায় লেওড়া নিতে হলে তোকে মানসিক ভাবে অনেক শক্ত থাকতে হবে…………”
– “কেন দিদি……………”
– “মেয়েদের পাছা চোদা হলো পুরুষের একটা বিকৃত কামুক বাসনা। সব পুরুষ মেয়েদের পাছা চোদা পছন্দ করে না। আবার অনেক পুরুষ মেয়েদের পাছা ছাড়া অন্য কিছু ভাবে না। কাজেই পাছা চোদার সময় তোকেও বিকৃত হতে হবে। কষ্ট হওয়া সত্বেও তোকে বারবার জোরে জোরে পাছা চোদার জন্য বলতে হবে………………”
আমি আর কিছু বলার সুযোগ পেলাম না। শুভ এসে রমলার উপরে চড়ে বসলো। পাছা টেনে ফাক করে ফুটোয় লেওড়া লাগালো। আমি শুভকে এভাবে ঢুকাতে নিষেধ করলাম।
– “এভাবে ঢুকাচ্ছো কেন…………?”
– “কেন রিতা…………? কি হয়েছে……………”
– “লেওড়ায় তেল জাতীয় কিছু মাখিয়ে পিচ্ছিল করো…………”
– “লাগবে না…… রিতেশও তো এমনিই ঢুকিয়েছে…………”
– “রিতেশ ঢুকিয়েছে রমলার হোগায়……… হোগার ভিতরটা অনেক রসালো…… কিন্তু পাছার ভিতরটা তো শুকনা খরখরে……………”
– “আমি কি করবো……… আমার লেওড়া ঠিক থাকলেই হলো। রমলার পাছার কি হলো সেটা আমি দেখবো কেন?”
– “না…… তবুও…… মেয়েটার আচোদা কচি পাছা……… খুব কষ্ট পাবে………”
– “তাহলে মাগী এক কাজ কর……… তুই এদিকে আয়……… রমলার বদলে তোর পাছায় এভাবে লেওড়া ঢুকাই…………”
আমি সাথে সাথে শুভর সামনে থেকে সরে গেলাম। কি দরকার বাবা…… যেচে নিজের বিপদ ডেকে আনার। তাছাড়া রমলা আমার কে? ওর জন্য কেন আমার পাছার ক্ষতি করবো।
যাইহোক, শুভ রমলার দুই পা রমলার পেটের ভিতরে ঢুকিয়ে রমলাকে বিছানার সাথে চেপে ধরলো। রমলাকে পাছা নরম করতে বলে মারলো এক রাক্ষুসে ঠাপ আমি এখনা থেকে ঘ্যাচাৎ শব্দটা শুনতে পেলাম। বুঝলাম লেওড়া মাথা রমলার পাছায় ঢুকে গেছে। রমলার গলাদিয়ে তীব্র আর্তনাদ বেরিয়ে এলো।
– “কে কোথায় আছো……… আমাকে বাঁচাও গো………… আমার পাছা ফাটিয়ে ফেললো গো………… ও রিতা দিদি…… আমাকে বাঁচাও গো………………”
– “মাগী একদম চুপ………… কে তোকে বাঁচাবে………??? রিতা মাগী……?? শালী তো নিজের পাছার চিন্তায় নিজেই অস্থির………… তোকে কি বাঁচাবে………… মাগী ভালো করেই জানে তোর কাছে এলে মাগীর পাছা তছনছ করে ফেলবো……… কাজেই না চেচিয়ে সহ্য করে থাক্‌……… আমি আরাম করে তোর আচোদা কচি পাছা চুদি…………”
শুভর কথা শুনে আমি ভয়ে রমলার কাছ থেকে ১০ হাত পিছিয়ে গেলাম। রমলা করুন দৃষ্টিতে আমাকে দেখতে লাগলো। এমন সময় রিতেশ আমাকে কাপড় পরতে বললো।
– “রিতা সোনা……… শুভ রমলার পাছা চুদুক…… চলো আমার ততোক্ষন খোলা হাওয়ায় বেড়িয়ে আসি……………”
রমলাকে ছেড়ে যেতে মন সায় দিচ্ছিলো না। কিন্তু রিতেশের কথা অমান্য করার সাহস পেলাম না। শাড়ি ব্লাউজ পরে রিতেশের সাথে বেরিয়ে গেলাম। কাউন্টারের সামনে দেখি ম্যানেজার আমাকে দেখে মুচকি মুচকি হাসছে। আমিও তাকে সেক্সি হাসি উপহার দিলাম। আমি ও রিতেশ একটা রেস্টুরেন্টে বসে কফি খেলাম। ঘন্টাখানেক সময় কাটিয়ে রিতেশের সাথে গল্প করে রুমে ফিরলাম।
শুভ সোফায় বসে আছে। সমস্ত লেওড়া রক্তে মাখামাখি। রমলা বিছানায় বসে দুই হাটুতে মুখে গুজে ফোপাচ্ছে। বুঝলাম, শুভ রমলার খবর করে তবেই ছেড়েছে। রমলাকে কাত করে শুইয়ে পাছা ফাক করে দেখলাম। ইস্‌স্‌স্‌স্‌…… রে…… কচি পাছাটার কি অবস্থা হয়েছে। পাছার ফুটোর চারপাশে রক্ত শুকিয়ে লেগে আছে। জোরে জোরে চটকানো ফল্র পাছার ফর্সা দাবনাগুলো লাল হয়ে গেছে।
রমলাকে চিৎ করে দেখি ওর দুই দুধে অসংখ্য আচড়ের দাগ। বোঁটাগুলো নিচের দিকে ঝুলে আছে। ডাঁসা দুধ দুইটা কেমন যেন চিমসে হয়ে গেছে। তারমানে শুভ দুধ দুইটাকে ময়দা ছানার মতো ডলেছে। রমলার ঠোটের অবস্থাও করুন। নিচের ঠোটটা অসম্ভব রকমের ফুলে রয়েছে। রমলার শরীরের উপর দিয়ে ভালো ঝড় বয়ে গেছে মনে হয়।
রমলা হয়তো ব্যথা বেশি ছটফট করেছিলো। শুভ আচ্ছামতো ওর পাছা তো চুদেছেই, রমলার দুধ ও ঠোটের উপরে রাগ ঝেড়েছে। রমলা আমাকে ডুকরে কেঁদে উঠলো।
– “দিদি গো…… আপনি জানেন না…… এই এক ঘন্টা আমার উপর দিয়ে কি গেলো?”
– “কি করেছিলি তুই…………?”
– “কিছু করিনি……… আপনি তো জানেন পাছায় প্রথমবার লেওড়া ঢুকলে কেমন কষ্ট হয়। আমি একটি জোরে জোরে চিৎকার করছিলাম। শুভদা আমার চিৎকার বন্ধ করার জন্য ঠোট কামড়ে ধরেছিলো।”
– “দুধের এই অবস্থা হলো কি করে?”
– “পাছার ব্যথা যাতে খুব বেশি টের না পাই, সেজন্য শুভদা আমার দুধ খাবলে ধরেছিলো। যেন আমি দুধের ব্যথায় কাতর হয়ে পাছার ব্যথা ভুলে যাই।”
– “এখন কি অবস্থা……? হাঁটতে পারবি…………?”
– “না গো দিদি……… দাঁড়ালেই পাছা টনটন করছে…………”
– “আমাকে ধরে বাথরুমে চল……… তোকে পরিস্কার করে দেই…………”
আমি রমলাকে ধরে বাথরুমে নিয়ে গেলাম। ওর পাছা পরিস্কার করে ওকে স্নান করালাম। রুমে এনে সোফায় বসাতে রিতেশ রমলাকে একটা ট্যাবলেট খাওয়ালো। ট্যাবলেট রমলা চুপচাপ বসে রইলো।
এক ঘন্টাও পার হয়নি। রমলা সটান উঠে দাঁড়িয়ে গেলো। রিতেশকে জড়িয়ে ধরে বিছানায় উঠলো। বাপ রে…… শালী সত্যিই একটা জাত খানকী। দুই পুরুষের জান্তব অত্যাচার সামলে নিয়ে এখন নিজেই চোদা খাওয়ার জন্য উতলা হয়ে গেছে।
কি আর করা…… আমি সোফায় বসে রমলার চোদা খাওয়া দেখতে লাগলাম। শুভ আমার পাশে বসে আমার দুধ নিয়ে খেলতে লাগলো। রিতেশ বিছানা থেকে নামার পর শুভ উঠলো। রমলা কোন প্রতিবাদ করলো না। মনের সুখে শুভর চোদা খেতে লাগলো।
সেদিন সারারাত দুইজন মিলে রমলাকে উদ্দামভাবে চুদে পরদিন সকালে ফেরত দিয়ে এলো। এর মধ্যে ওরা আমাকে খুব একটা বিরক্ত করেনি। খুব একটা বলতে দুইবার করে চারবার ওদের কাছে পাছা চোদা খেতে হয়েছে। যাওয়ার আগে রমলা আমাকে বললো, আমার দেয়া শিক্ষা কখনও ভুলবে না। আর এখন থেকে সবসময় নিজের প্রস্রাব দিয়ে নিজের পাছা পরিস্কার করবে।
সারাদিন ওরা আমার পাছা নিয়েই ব্যস্ত থাকলো। সন্ধার পর আমার মতো মাঝ বয়সী এক মহিলাকে নিয়ে এলো। চোদা খোয়ার ধরন দেখে বুঝলাম মহিলা পেশাদার খানকী। কোন প্রকার টাল বাহানা নেই।
রুমে ঢুকেই মহিলা কাপড় খুলে নেংটা হয়ে গেলো। রিতেশ ও শুভ একসাথে মহিলাকে নিয়ে বিছানায় উঠলো। মহিলাকে মাঝখানে রেখে রিতেশ নিচ থেকে পাছায় এবং শুভ উপর থেকে হোগায় লেওড়া ঢুকালো। মহিলার তবুও কোন সাড়া নেই। অর্থাৎ হোগায় পাছায় একসাথে দুই লেওড়া নেয়া তার কাছে ডালভাত।
চোদা শেষ করে রিতেশ মহিলার কানে কি যেন বললো। মহিলাও হেসে তাতে সম্মতি জানালো। মহিলা বিছানা থেকে উঠে আমার পাশে বসলো।
– “বাহ্‌ রিতা……… তুমি তো অনেক সেক্সি…………”
– “না মানে……………”
– “অতো মানে মানে করতে হবে না। বিছানায় চলো………………”
– “কেন…………?”
– “এতোদিন তো পুরুষের চোদা খেয়েছো, আজ আমার মতো বয়স্ক মহিলার চোদা খেয়ে দেখো……………”
– “কি বলেন……………?”
– “লজ্জা করছে……? ঠিক আছে বিছানায় যেতে হবে না। সোফায় বসে করি…”
– “মেয়ে হয়ে মেয়ের সাথে……………!!!”
– “হ্যা…… দেখো আমরা কতো মজা করি…………”
মহিলা আমার ব্লাউজ ব্রা খুলে ফেললো। কি করবো বুজতে পারছি না। তবে আরেকটা নতুন অভিজ্ঞতা হতে যাচ্ছে। মহিলা একটা হাত আমার শাড়ির ভিতরে ঢুকালো।
– “আরে…… তোমার তো দেখি মাসিক চলছে…………”
– “হ্যা মানে………”
– “আবার মানে মানে করছো………”
মহিলা আমাকে নেংটা করে হোগা থেকে ন্যাপকিন সরিয়ে দিলো। আমার পাশে বসে বুকে পেটে হাত বুলাতে শুরু করলো। উফ্‌ফ্‌ফ্‌ফ্‌…… অসাধারন কোমল এক অনুভুতি। দুধের বোঁটা একটু একটু করে শক্ত হচ্ছে। মহিলা এবার আমার ঠোটে ঠোট চেপে ধরে আমার মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিলো। একটুও তাড়াহুড়া করছে না। ধীরে ধীরে জিভটাকে আমার তালুতে জিভে ঘষছে। আমি আস্তে আস্তে আন্দোলিত হচ্ছি।
মহিলা এবার আমার নিচের ঠোট চুষতে লাগলো। আমার যে কি অনুভুতি হচ্ছে বলে বুঝাতে পারবো। এতোদিন পুরুষের চোদা খেয়েছি। পুরুষরা আমার ঠোট কামড়ে ধরে চুষছে। এভাবে কেউ কোমলভাবে আদর করে চোষেনি। এক সময় আমিও মহিলার ঠোট চুষতে শুরু করলাম।
মহিলা আমার পাছার দাবনার নিচে হাত ঢুকিয়ে পাছার ভিতরে একটা আঙ্গুল ঢুকালো। এখানেও অন্যরকম এক অনুভুতি। মোটেও ব্যথা লাগছে না। মহিলা পাছার ভিতরে আঙ্গুলটাকে নাড়াতে নাড়াতে একটু খোচা দিলো। আমি মন্ত্রমুগ্ধের মতো উঠে দাঁড়ালাম। তখনও একে অপরের ঠোট চুষে চলেছি।
একটু থামি, পাছায় আঙ্গুলের খোচা খেয়ে সামনে যাই। এভাবে ঠোট চুষতে চুষতে সামনে যেতে লাগলাম। মহিলা আমাকে আমাকে চিৎ করে শোয়ালো। আমার দুই পা বিছানার কিনারায় ঝুলছে। মহিলা এবার ভগাঙ্কুরের নিচে আঙ্গুল ঢুকিয়ে ভগাঙ্কুরটাকে উপরের দিকে ঠেলতে লাগলো। মুহুর্তে ভগাঙ্কুর শক্ত হয়ে গেলো।
এতোদিন দেখেছি পুরুষরা ভগাঙ্কুর নিয়ে টানাটানি করে। কিন্তু মহিলা এমনভাবে ভগাঙ্কুর টিপছে যে অদ্ভ্যত এক ভালো লাগায় মন ভরে গেছে। মহিলা আলতো করে হোগায় জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলো।
আমাকে আর পায় কে……… তিরতির করে আমার হোগা কাঁপতে শুরু করলো। সেই কাঁপুনি হোগা বেয়ে তলপেটে চলে এলো। আমার মুখ দিয়ে কোন শব্দ বের হচ্ছে না। নিশ্বব্দে মহিলা চাটা অনুভব করছি। এক সময় আমার দুধ, বুক, পেট, হোগা সব কাঁপতে শুরু করলো। হোগার ভিতরটা গরম হতে শুরু করলো।
মহিলাও বুঝতে পেরেছে আমার চরম পুলক ঘটতে যাচ্ছে। হোগা থেকে মুখ সরিয়ে আঙ্গুল দিয়ে হোগা ঘাটতে লাগলো। হোগার ভিতরে বিস্ফোরন ঘটলো। হোগা দিতে একসাথে কামজল ও মাসিকের রক্ত হড়হড় করে বের হতে লাগলো।
আমার চরম পুলক ঘটে গেছে। কিন্তু শরীর তখনও কাঁপছে। আমি অকলপনীয় সুখে কাতর হয়ে আছি। রিতেশ ও শুভ মহিলাকে নিয়ে ব্যস্ত হয়ে পড়লো। মহিলাকে ওরা দুই রাত রেখে দিলো। এই সময়ে মহিলা অসংখ্যবার ওদের চোদা খেলো। আর আমি মহিলার চোদা খেলাম ১০/১২ বার।
দুইদিন পর সকাল বেলা মহিলা চলে গেলো। দুপুর পর্যন্ত ওদের দুইজনের মধ্যে প্রতিযোগিতা চললো, কে কতোবার আমার মুখে মাল ঢালতে পারে। মাল খেয়ে এমন অবস্থা হলো যে, দুপুরের খাবার খাওয়ার মতো পেটে জায়গা থাকলো না।
দুপুর দুইটার দিকে টের পেলাম, হোগা দিয়ে রক্ত বের হচ্ছে না। অর্থাৎ মাসিক বন্ধ হয়ে গেছে। তারমানে আমার হোগা আবার চোদা খাওয়ার জন্য প্রস্তুত। ওরা বাইরের থেকেসে আমাকে বললো, ভালো করে ঘুমাতে। আমি ভাবলাম, সারারাত জেগে হয়তো ওদের চোদা খেতে হবে।
এক ঘুমের সন্ধা পার হয়ে গেলো। সারাদিন স্নান করা হয়নি। স্নান করে রাতের জন্য অপেক্ষা করতে লাগলাম। রাত আটটায় খেয়ে রুমে ফিরে দেখি ম্যানেজার ও হোটেলের মেথর সুখলাল বসে আছে। আমি চোখে প্রশ্ন নিয়ে রিতেশের দিকে তাকালাম।
– “কি ব্যাপার রিতেশ……… এতো রাতে ম্যানেজার এখানে কেন?”
– “না মানে…… হয়েছে কি রিতা……… বনধ এর কারনে ১০ আমাদের বেশি থাকতে হবে। এতোদিনের হোটেল ভাড়া আমাদের কাছে ছিলো না। তাই আমি ও শুভ ১০ দিনের জন্য তোমাকে বিক্রি করে দিয়েছি। ম্যানেজার এই ১০ দিন টাকার বিনিময়ে বিভিন্ন পুরুষ দিয়ে তোমাকে চোদাবে।”
– “ছিঃ…… রিতেশ…… কি বলছো এসব…………!!!”
– “সত্যি বলছি রিতা……… তোমার বিনিময়ে আমাদের হোটেল ভাড়া দিতে হবে না……… এবং প্রতিদিন একটা করে নতুন মেয়ে চুদতে পারবো……………”
– “না রিতেশ…… আমি এসব পারবো না……… তোমাদের সাথে কয়েকদিন ঠিক আছে……… কিন্তু এভাবে বেশ্য হয়ে……… না……… অসম্ভব………”
– “তোমার সম্ভব অসম্ভবে কিছু আসে যায় না………… তুমি এখন এই হোটেলের সম্পত্তি……… ম্যানেজার তোমাকে নিয়ে কি সেটা তার ব্যাপার……………”
আমি তো একদম থমকে গেছি। আমি রিতেশ ও শুভর সাথে ইচ্ছা করে থাকিনি, থাকতে বাধ্য হয়ছি। ওদের সাথে অবৈধভাবে চোদাচুদি করেছি। সেটা পরিস্থিতির শিকার। দুইজন পুরুষের সাথে একসাথে এক রুমে রাত কাটিয়েছি। এটা হতেই পারে। কিন্তু তাই বলে বেশ্যা হয়ে একের পর এক পুরুষের চোদা খাওয়া…… আমি তো এতো নিচে নামিনি। যা হওয়ার হবে……… আমি কিছুইতেই এটা মেনে নিবো না।
আমার আত্নসম্মানবোধ প্রবলভাবে আমাকে ধাক্কা মারলো। সিদ্ধান্ত নিলাম, প্রয়োজনে ধর্ষিতা হবো, তবুও নিজের ইচ্ছায় আর কখনও পরপুরুষের চোদা খাবো না। চারজন মিলে আমাকে নেংটা করে ফেললো। আমি এক হাত দিয়ে দুধ আরেক হাত হাত দিয়ে হোগা ঢাকার চেষ্টা করছি। ম্যানেজার ও সুখলাল আমার চ্যাংদোলা করে পাঁচ তলার একটা রুমে নিয়ে গেলো। সুখলাল বেরিয়ে গেলো আর ম্যানেজার আমাকে জড়িয়ে ধরলো।
– “এতো ছটফট করছো কেন? সোনা পাখি……… আগামী ১০ দিন তুমি এই হোটেলের সম্পত্তি। হোটেলের কাস্টোমারদের মনরঞ্জন করা তোমার দায়ত্ব। তবে তার আগে আমি তোমাকে টেস্ট করে দেখি তোমার রেট কতো হবে……………”
– “না…… না…… প্লিজ……… আমাকে ছেড়ে দিন……… আমাকে দিয়ে এসব জঘন্য কাজ করাবেন না……… কতো টাকা চান বলুন……… আমি দিয়ে দিচ্ছি………”
– “টাকা দিয়ে কি সবকিছু হয়……… এটা আমাদের হোটেলের প্রসার…….. সবাই জানবে এখানে সেক্সি ডাঁসা ডাঁসা মেয়ে পাওয়া যায়…………”
– “না প্লিজ……… না……… আমি বেশ্যগিরি করতে পারবো না………”
ম্যানেজার আমাকে বিছানায় ফেলে আমার হোগায় লেওড়া ঢুকিয়ে চুদতে শুরু করে দিলো। আমি বাধা দেয়ার অনেক চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। ম্যানেজার তার দুই হাত দিয়ে আমার দুই হাত বিছানায় চেপে ধরে চড়চড় করে হোগার মধ্যে লেওড়া ঢুকাচ্ছে। আমি ব্যথায় তড়পাচ্ছি, ছটফট করছি।
– “ও মাগো……… বাবা গো……… মরে গেলাম………… মরে গেলাম……… মেরে ফেললো………… আমাকে ছেড়ে দিন………… প্লিজ………… আর কষ্ট দিবেন না………… আমি মরে যাবো…………”
– “চুপ শালী……… একেবারে চুপ করে থাক্‌………… তুই তো বিবাহিতা……… নিয়মিত স্বামীর চোদা খাওয়ার পরেও তোর হোগা এতো টাইট……… তোকে দিয়ে ভালো টাকা কামানো যাবে…………”
ম্যানেজার গদাম গদাম করে ঠাপ মেরে আমাকে চুদছে। বারবার আমার ঠোট চোষার চেষ্টা চালাচ্ছে। আমিও এদিক ওদিক মুখ ঘুরিয়ে বাধা দিচ্ছি। এক সময়ে ম্যানেজার কায়দামতো পেয়ে আমার ঠোট কামড়ে ধরলো। আম্রও চিৎকার বন্ধ হয়ে গেলো। কখনও ধর্ষিতা হইনি, আজ বুঝতে পারছি ধর্ষনের সময়ে মেয়েদের কেমন লাগে।
স্বাভাবিক চোদাচুদির সময়ে উত্তেজনার কারনে মেয়ের হোগা রসে পিচ্ছিল হয়ে যায়। তবে মেয়েদের ইচ্ছার বিরুদ্ধের চুদলে হোগা আরও শুকিয়ে যায়। আমার হোগায় রস নেই। ধর্ষিতা হওয়ার কষ্ট হাড়ে হাড়ে আনুভব করছি। তারপরেও আমি আমার সিদ্ধান্তে অটল। যা হওয়ার হবে, নিজেকে আর বিকিয়ে দিবো না। আর কখনও স্বামী ছাড়া নিজের ইচ্ছায় অন্যপুরুষের সয্যাসঙ্গিনী হবো না।
ম্যানেজার হোগায় মাল ঢেলে কিছুক্ষন বিশ্রাম নিয়ে নিজের লেওড়ায় ভালো করে তেল মাখালো। তারপর ঘচাৎ করে আমার পাছা লেওড়া ঢুকালো। আমি চেচাতে শুরু করলাম। ম্যানেজারের সেদিকে কোন খেয়াল নেই। ফচাৎ ফচাৎ করে আমার ডবকা পাছা চুদতে লাগলো। আমি চেচাতে চেচাতে ক্লান্ত হয়ে গেলাম। কোনমতে পাছা ঝাকাতে ঝাকাতে ফোপাতে লাগলো। ম্যানেজার পাছায় একগাদা মাল ঢেলে লেওড়া বের করলো। তারপর আমার দিকে তাকিয়ে মুচকি হাসলো।
– “উফ্‌ফ্‌ফ্‌ফ্‌…… মাগী……… সত্যিই রে……… তোকে চুদতে দারুন মজা…….. তোর হোগা পাছা দুইটাই অস্বাধারন…………… বল…… আমার চোদা কেমন লাগলো?”
– “আমার স্বাদ নিয়েছে…… প্লিজ……… আমাকে ছেড়ে দিন…………”
– “আরে শালী……… এতো অস্থির হচ্ছিস কেন…………? আগে বল……… কেমন লাগলো আমার রামচোদা…………”
– “খুব ভালো………… এবার আমাকে মুক্তি দিন……………”
– “বলিস কি………!!! মুক্তি দিবো মানে………??? তোর ছবি দেখি অনেকের কাছে অগ্রীম টাকা নিয়েছি……… তাদের কি হবে…………? এই হোটেলের একটা সুনাম আছে………… এখন তোকে ছেড়ে দিলে হোটেলের বদনাম হবে……………”
– “প্লিজ……… আমাকে ছেড়ে দিন………… এসব জঘন্য কাজ করতে পারবো না…………… আমি বিবাহিতা…… আমার স্বামী আছে……… সন্তান আছে……………”
– “তোকে তো আজীবন বেশ্যাগিরি করতে হবে না……… ১০ দিনের ব্যাপার……… তারপর তোকে ছেড়ে দিবো…………… তবে এই ১০ দিন যদি তুই আমাদের কাস্টোমারদের খুশি করতে পারিস………… তাহলেই তোকে ছাড়া হবে……… নইলে সারাজীবন তোকে এই হোটেলের খানকী হয়ে থাকতে হবে…………… তোকে ১ ঘন্টা সময় দিলাম…………… ভেবে দ্যাখ কি করবি………… তুই রাজী থাকলেও কাস্টোমাররা তোকে চুদবে………… রাজী না থাকলেও তোকে চুদবে………… যদি ১০ দিনের জন্য খানকী হয়ে থাকতে পারিস তাহলে তোর জন্য ভালো……… ১০ দিন পর সসম্মনে বাড়ি ফিরতে পারবি……… কিন্তু রাজী না থাকিস অথবা একটা কাস্টোমারকেও চুদতে বাধা দিস্‌………… তাহলে সারাজীবন এখানে খানকী হয়ে জীবন কাটাতে হবে। আমাড় পরামর্শ হলো, লক্ষী মেয়ের মতো ১০ দিন এই হোটেলে থাক্‌……… হোটেলের সুনাম বাড়িয়ে দে…… তোকে ছেড়ে দিবো……………”
ম্যানেজার চলে গেলো। আমি কি করবো বুঝতে পারছি না। নিজের সম্মানবোধের কারনে সারাজীবন বেশ্যা হয়ে থাকবো??? নাকি সবকিছু বিসর্জন দিয়ে ১০ দিনের বেশ্যা হবো। অনেক ভেবে সিদ্ধান্ত নিলাম, সারাজীবনের চেয়ে ১০ দিনের বেশ্যা হওয়া ভালো। আমার বাড়ি থেকে এতোদুরে এখনে কি হয়েছে কেউ কোনদিন জানবে না। এক ঘন্টা পর ম্যানেজার ঘরে ঢুকলো।
– “কি রে মাগী……… কি সিদ্ধান্ত নিলি…………?”
– “আমি আপনার প্রস্তাবে রাজি……… কিন্তু ১০ দিন পর আমাকে ছাড়বেন তো?”
– “অবশ্যই……… আমরা মাগীর ব্যবসা করলেও আমাদের কথার দাম আছে। আজ রাতে বিশ্রাম নে……… কাল সকাল থেকে তোর কাজ শুরু হবে……… তোর এই খানদানী শরীরের দাম ঘন্টায় ৫ হাজার টাকা……… সাধারনত ৫০০ টাকাতেই মেয়ে পাওয়া যায়……… তবে তোর শরীরটা মারাত্বক সেক্সি……… ৫ হাজার টাকার বিনিময়ে তোকে চোদার মতো পুরুষের অভাব হবে না………… এটা দিনের হিসাব……… এছাড়া প্রতি রাতে তোকে নিলামে তোলা হবে………… যে সবচেয়ে বেশি দাম দিবে, এক রাতের জন্য তুই তার সম্পত্তি হয়ে যাবি……… সেই পুরুষ রাতভর যেভাবে ইচ্ছা তোকে চুদতে পারবে……… শুধু চোদা নয়…… তোর সাথে যা খুশি করতে পারবে…… যে কোন নোংরামি করতে পারবে………… নিজের আনন্দের জন্য তোকে যদি যন্ত্রনা দিতে চায়, সেটাও পারবে………… শোন মাগী………একটু পর সুখলাল আসবে……… তাকে খুশি করে দিস্‌………… তোকে দেখার পর থেকেই বেচারার লেওড়া ঠাটিয়ে আছে……………”
ম্যানেজার চলে যাওয়ার পর সুখলাল রুমে ঢুকলো। ধুতি খুলে সোজা আমার মুখে লেওড়া ঢুকিয়ে দিলো। কি বিচ্ছিরি গন্ধ রে বাবা………… অনেক কষ্টে দম বন্ধ করে কয়েক মিনিট লেওড়া চুষে দিলাম। সুখলাল আমার ঠোট চুষতে চুষতে হোগার মধ্যে লেওড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো।
সুখলালের মুখ দিয়ে ভুরভুর করে দেশী মদের গন্ধ আসছে। নিশ্বাস বন্ধ করে কোনরকমে শুয়ে আছি। শালা বোধহয় অনেক বেশি উত্তেজিত হয়ে ছিলো। ৪/৫ মিনিটের মাথায় মাল ঢেলে লেওড়া বের করলো। তারপর আমার দুই দুধে লেওড়া মুছে আমাকে একটা চুমু খেয়ে চলে গেলো।
এই রুমে পরার মতো কোন কাপড় নেই। আমাকে নেংটা হয়েই থাকতে হবে। বাথরুমে ঢুকে স্নান করলাম। কাল থেকে নতুন জীবন শুরু হবে। কাকে কিভাবে সামলাবো ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম।
সকালে ম্যানেজার আমার ঘুম ভাঙালো। ফ্রেশ হয়ে নাশতা করতে বললো। সকাল ১০ টায় ম্যানেজার একজন কালো মতো পুরুষকে নিয়ে রুমে ঢুকলো। লোকটা আমাকে দেখে ম্যানেজারের কাছে অনেক প্রশংসা করলো।
– “বাহ্‌…… মাল টা তো দারুন সেক্সি………? কোথায় পেলেন এটাকে………?”
– “কি বলবো দাদা……… আপনাদের কথা ভেবে এরকম নতুন মাল যোগাড় করতে হয়………”
– “সেজন্যই তো আপনার এখানে আসি………… এই মালের রেট কতো……?”
– “ঘন্টায় ৫ হাজার…………”
– “মাত্র ৫ হাজার……!!! এই মহিলার জন্য ৫০ হাজারও দিতে রাজী আছি। আমি দুই ঘন্টার জন্য এই মহিলার সাথে সময় কাটাতে চাই।”
– “কোন সমস্যা নেই দাদা…………”
ম্যানেজার রুম থেকে চলে গেলো। লোকটা সিগারেট ধরিয়ে আমাকে নিয়ে বিছানায় বসলো।

২টি মন্তব্য:

  1. মা আর আপুকে এক বিছানায় নিয়মিত চোদার বাংলা চটি গল্প_Bangla Incest Choti Golpo



    আম্মুর আচোদা পোদ জোর করে চোদতে কি মজা _Incest ChotiI Golpo



    আম্মুকে চুদে গর্ভবতী করে আজ আমার বোনের বাবা আমি তা কেউ জানে না_Bangla Choti



    আম্মুকে চুদতে চুদতে ভোদা ব্যাথা করে পরে পোদ চুদলাম_Bangla Choti



    বেশ্যা আম্মু আর বোনকে পালাক্রর্মে সারা রাতদিন চুদার গল্প_Incest Sex Golpo



    বন্ধুর কামুকী মায়ের বড় বড় দুধ খাওয়া আর গুদ চোদার গল্প_Bangla Incest Choti Golpo

    আপন মামী আজ আমার বিবাহিত স্ত্রী তাকে এখন নিয়মিত চুদি _Bangla Choti Golpo



    ছাত্রের মা চুদতে তাকে বাধ্য করল তারপর সেই চুদা চুদলাম মাগিকে_Bangla Choti Golpo 2018



    চোদ সোনা তোর আন্টির ভোদাটা ফাটাইয়ালা এত দিনের অতৃপ্ত ভোদাটাকে একটু শান্তি দে_Latest Bangla Choti Golpo 2018



    সেক্সী মামীকে চুদে গাভীন করে তার মাধ্যমে নিলা আন্টিকে ও চুদলাম_Latest Bangla Choti Golpo


    উত্তরমুছুন