সোমবার, ৬ জুলাই, ২০১৫

মেয়েটির নাম তানিয়া, আমার বঊ এর
বুটিকের দোকানের এক সেলস girl । ২০/২১
বছরের সুন্দরী তন্নী উচ্ছল
যৌবনাবতী মেয়ে । অপূব সুন্দরী ।
লেখাপড়া এস এস সি। ও যশোর
থেকে এসেছে,
থাকে মিরপুরে পাইকপাড়া বোনের
বাসায় । বেশ কজন সেলস girl এর
মধ্যে আমার আমার wife ওকে বেশি পছন্দ
করে । আমার wife এর নিকট থেকেই
তানিয়ার রূপের কথা কথা শুনেছি ।
মেয়েটি খুবই অল্পদিনে আমার wife ভক্ত
হয়ে যায়। এমনকি আমার ছেলে মেয়ের
জন্মদিনের অনুষ্ঠানে তানিয়া আসতো।
তানিয়াকে আমিও দেখেছি…
নিম্নমধ্যবিত্তর মেয়ে হলেও
তাকে অন্যরকম মনে হয়, মনে হয়
সে একটি high সোসাইটি girl.
আমি মাঝে মধ্যে একটু ওর
সাথে কথা বলেছি, তবে খুব বেশী নয়।
ওকে দেখে আমার ভালো লেগেছিলো,
মনে হয়েছিলো, বিয়ে না করলে এই
মেয়েকে বিয়ে করা যেত।
এক দিন আমার অফিস থেকে আমার wife এর
বুটিক শপে গেলাম দেখি আমার
গিন্নী নেই। তানিয়া আমার
কাছে এগিয়ে আসলো কথা হলো আমার
wife নাকি এক partyর ওখানে গেছে।
আমি আমার বউ এর চেয়ারে বসলাম।
তানিয়া আমাকে চা এনে খাওয়ালো।
আমি বললাম, দেরী করবোনা,
তানিয়া বসতে বললো, বসলাম না।
আমি আমার পারসোনাল মোবাইল নম্বর
দিয়ে বললাম তুমি কিন্তু আমাকে ফোন
করবা। তোমার ম্যাডাম যেন
না জানে।
উত্তরা Red ford রেষ্টুরেন্টে একদিন
তানিয়াকে নিয়ে লাঞ্চে বসেছি,
অনেক কথা হলো, আমি ওকে এক
টা থ্রীপিছ গিফট করলাম।
তানিয়াকে বললাম আমার
ভালো লাগার কথা।
তানিয়া বুঝতে পারলো আমি ওর
কাছে কি চাই।
এরপর বেশ কিছুদিন তানিয়ার
সাথে আমার ফোনে কথা হতো,
মাঝে মধ্যে দোকানেও কথা হতো।
ফোনে তানিয়ার সাথে বেশ
ভালো বন্ধুত্ত হলো, ফোনে অনেক
সেক্সুয়াল কথাও চলতে লাগলো। একদিন
সরাসরি প্রস্তাব দিই সেক্স করার,
প্রথমে দিধা থাকলেও তারপর
সম্মতি দিলো। আমার ধোন মন সবকিছু
যেন উথাল পাথাল হয়ে উঠলো।
বসন্তের এক
পাতাঝরা দুপুরে আমি তানিয়াকে নিয়ে গেলাম
গাজীপুর একটি প্রাইভেট রেষ্ট হাউসে।
রেষ্ট হাউসের কেয়ার টেকারের
সাথে ২ ঘন্টার বুকিং দিলাম ১০০০
টাকায়। কেয়ার টেকারকে আরো ৫০০
টাকা দিলাম খাবার দাবার আনার
জন্যে । কেয়ার টেকার খুব
খুশি হয়ে গেলো, বললো স্যার
আপনারা রেষ্ট নেন আমি খাবার
দাবারের ব্যাবস্থা করছি।
ঐদিন তানিয়া এসেছিলো আমার
দেওয়া সেই থ্রীপিছ পরে, দারুন
মানিয়েছিলো ওকে। কামিজের
গলাটা বেশ বড় করে বানানো, একটু কাছ
থেকে দেখলে ব্রেষ্টের গভীরতা অনুভব
করা যায়।
আমি পিছনের দিক
থেকে তানিয়াকে জড়িয়ে ধরলাম ওর
চুলে মুখ লাগিয়ে ওর সুবাসে আমার ধোন
গরম করে নিলাম। আমার
দিকে ওকে ঘুরিয়ে নিয়ে মুখ নিচু
করে ওর কাঁধে চুমু খেলাম।
তানিয়া বলছিলো ম্যাডাম
আমাকে অনেক বেশি bishash করে, আর
আমি কিনা এখানে তার obishashi কাজ
করতে এলাম, শুধমাত্র আপনার জন্য।
আমি খাটের উপর বালিশে হেলান
দিয়ে শুয়ে ওকে কাছে ডাকলাম। ওক
ক্যামন যেন বিষন্ন হয়ে আছে।
তানিয়া আমার কাছে এসে বসলো।
আমি ওকে টেনে আমার বুকের
মাঝে নিলাম,
আদরে আদরে ভরিয়ে দেবার জন্যে গভীর
ভাবে চুমু খেতে লাগলাম।
রেষ্ট হাইসের পিছনে ঝাও
বনে পাখিরা কিচির মিচির ক
রছিলো আর দূরে কোথাও যেন কুহু ডাক
শোনা যাচ্ছিলো। আমি তানিয়ার
মুখের দিকে তাকিয়ে আছি,
তানিয়া সামান্য নামিয়ে বুকের
মধ্যিখানে কামড়ের দাগ করে দিলাম
বললাম এটি আমার ভালোবাসার চিহ্ন।
আজকের এই বসন্তের দুপুরে ক্যামন যেন
আনন্দধবনি দিচ্ছে আমার প্রানে। উদাস
করা রবীন্দ্রনাথের গান
শোনা যাচ্ছিলো।
আহা আজি এ বসন্তে
এত ফুল ফোটে
এত পাখি গাই
আহা আজি এ বসন্তে
আমি তানিয়ার কামিজের পিছনে হাত
দিয়ে চেইন খুলে ফেললাম,
গোলাপি রঙের ব্রা ওর ব্রেষ্ট খুব
মানিয়েছিলো, ব্রার হুক খুলে ফেললাম
ওর ব্রেষ্ট বের হয়ে এলো। মায়াবতির
মতো সুন্দর ওর কোমল পায়রাদুটির
দিকে তাকিয়ে আমি মুগ্ধ, অবাক
বিস্ময়ে দেখছিলাম শুধু। আমার মনে শুধু
ভালোবাসার পাখিরা গান করছিলো।
আমি একটু বাইরে এলাম, রেষ্ট হাউসের
বাগানে ফুটে থাকা দুটো গোলাপ
নিয়ে তানিয়ার কাছে এসে ওর বুকের
মাঝে সুরভিত গোলাপের
পাপড়ি গুলো ছড়িয়ে দিয়ে ওকে বুকে টেনে নিলাম।
গোলাপের সুরভী আর ওর শরীরের
সুগন্ধে পাগলপ্রায় হয়ে আমি ওর বুকে চুমু
খেতে শুরু করলাম।
রৌদ্রের দুপুর ক্যামন যেন নিঝুম
মনে হলো, বসন্তের
গানগুলি থেমে যাচ্ছিলো মনে হয়,
আমি তানিয়ার সালোয়ার
খুলে দিলাম,
গোলাপী প্যান্টি পরা ভিতরে,
প্যান্টির উপর দিয়ে গুদের ভাজ ষ্পষ্ট
বোঝা যাচ্ছিলো । প্যান্টির উপর
দিয়ে আমি তানিয়ার গুদের উপর একটু
হাল্কা চাপ দিলাম। তানিয়ার
চোখে মুখে এক ধরনের সেক্সের
ব্যাকুলতা ফুটে উঠলো, ওর
কামুকী ভাবটা দেখে আ্মি ভিতর
থেকে খুবই উত্তেজনা আনুভব করলাম।
ওকে আমি আমার জামা প্যান্ট
খুলে দিতে সাহায্য করলাম। এর
মধ্যে আমার ৮
ইঞ্চি বাড়াটা ফুলে ফেপে শিকারের
জন্য খাবি খাচ্ছিলো। এই সময়
তানিয়াকে বেশ একটিভ মনে হলো,
সে তার একটি হাত
বাড়িয়ে দিলো আমার ৮
ইঞ্চি লকলকে বাড়াটির দিকে, একটু একটু
করে সে বাড়ার
মাথাটা ধরে টিপছলো, আমি নিষিদ্ধ
এক উত্তেজনায় সারা শরীর পুড়ছিলো।
আমি একটানে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন