সোমবার, ৬ জুলাই, ২০১৫

আমি কাউসার, ক্লাস নাইনের
একটা মেয়েকে প্রাইবেট পড়াই। মেয়েটির
নাম রিনা, প্রায় পড়ানুর সময় আমি রিনার
দুধে পাছায় শরীরে হাত ছুয়ে দিই।
আমি পড়ানুর কারনে রিনা ক্লাসের
মদ্যে সবচেয়ে ভাল রেসাল্ট করেছে তাই রিনা কে বল্লাম ক্লাসে ভাল রেসাল্ট করায়
তুমার জন্য একটা সারপ্রাইজ আছে। রিনা বল্ল
কি? আমি বললাম তুমাকে একটা জায়গায়
বেড়াতে নিয়ে যাব।
আমি জানি কিশোরী বয়সে মেয়েরা বেড়াতে পছন্দ
করে। রিনা বল্ল আম্মু যেতে দিবে না। আমি বল্লাম সমস্যা নেই আমরা তুমার আম্মু
কে না জানিয়েই বেড়াতে যাব যদি তুমি চাও
। রিনা বলল ঠিক আছে স্যার কখন
বেড়াতে নিয়ে যাবেন। আমি বললাম কাল
তুমার ক্লাসে যাবার দরকার নেই তুমার
স্কুলের সামনে আমি দারিয়ে থাকব সেখান থেকে আমি তুমাকে নিয়ে বেড়াতে যাব।
আমি আগে থেকেই ঠিক করে রেখে ছিলাম
রিনা কে নিয়ে গজীপুরের একটি জঙ্গলের মত
পার্কে নিয়ে যাব যাতে করে সহজে কাজ
সারতে পারি। রিনা কে নিয়ে অনেক
কষ্টে ট্যাক্সি দিয়ে ঢাকা থেকে গাজীপুরে চলে গেলাম। আমি জানি দুপুরে কেউ আসে না এসব পার্কে এর
আগেও চার পাঁচ টা মেয়েকে খেয়েছি এই
পার্কে এনে। পার্কে যাবার পর
আমি রিনাকে জরিয়ে দরে বললাম দেখ কত
সুন্দর জায়গা। রিনা বল্ল এটা কোন জায়গা ভয়
ভয় লাগছে। আমি পেছন থেকে তাঁর ধুদের উপর হাত রেখে বললাম ভয় পাবার কিছু নেই
আমি আছি না। তারপর বল্লাম একটু
সামনে অনেক সুন্দর জায়গা আছে চল যাই
এভাবে আস্তে আস্তে গহীন জঙ্গলের
মধ্যে নিয়ে গেলাম
সেখানে যেতে দেরি কিন্তু পেছন থেকে জরিয়ে দরতে দেরি করিনি।
জরিয়ে দরে জামার উপর দিয়েই রিনার
দুধে চাপ দিতে লাগলাম। এত ছোট ছোট
যে বোঁটা গুলো খুজেই পাচ্ছিলাম না। রিনাও
জরিয়ে দরেছে আমাকে আর ছাড়ছে না। আমার
ঘারে গলায় ওর ঠোঁট ঘস্তেই লাগলো। পাশে তাকিয়ে দেখি জঙ্গলের
মধ্যে হাল্কা সবুজ ঘাস। আমি এবার
রিনাকে নিয়ে ঘাসের উপর শুয়ে পরলাম। উফ
কি যে অনুভুতি বুঝানো যাবে না। আমি ওর
জামার ফিতাটা পিছন থেকে টান
দিয়ে খুলে দিতেই জামাটা খুলে পরে গেল। রিনা লজ্জায় চোখ ঢেকে ফেলল। ওর
ফর্সা শরীর আর দুধ দুইটা দেখে আমার মাল
মাথায় উঠে গেল আমি ওর দুধের
বোঁটা মুখে নিয়ে চুসা শুরু করলাম। রিনা হিস
হিস করে উঠলো আমি বুঝতে পারলাম ওর আরাম
লাগছে। রিনা ওর হাত দিয়ে আমাকে চেপে ধরতে লাগলো আর
বলতে লাগলো জোরে চুস উফ আমার শরীর কেমন
যেন অবশ হয়ে যাচ্ছে। রিনা নিজের হাত
দিয়েই ওর মাই টিপা শুরু করেছে। আমি এবার
রিনার পাজামার ফিতাটা টান
দিয়ে খুলে দিলাম আর ওর পা থেকে প্যান্ট টা নামিয়ে দিলাম। ওর ফর্সা চিকন চিকন
পা দুটোর মাঝখানে ওর গুদটাকে খুজেই
পাওয়া যাচ্ছে না। এবার আমি ওর পা দুটি দু
দিকে দিয়ে ফাকা করে গুদটা দুই আঙ্গুল
দিয়ে ফাকা করতেই ওর লাল গুদটা আমার
সামনে মেলে ধরল। খুবই হাল্কা কয়েকটা বাল। আমি ওর লাল গুদে আমার
জিভটা ঢুকিয়ে দিলাম।
রিনা চেচিয়ে উঠে বলল উউ বেথা লাগে তো।
ওর গুদ দেখে আমি ভাবলাম
এটা দিয়ে বাঁড়াটা ঢুকবে কিভাবে। ওর গুদের
ভিতরটা এতই গরম ছিল যে মনে হচ্ছিল জিব্বাটা পুরে যাবে। রিনা আআ উউ করেই
চলছে। ওর ভিজা আর
আঠালো গুদটা চাটতে চাটতে আমার
বাঁড়া ফেটে যাবার অবস্থা। ওর গুদের
নোনতা নোনতা আর আঠালো রস খেতে ভালই
লাগছিলো আর ওর গুদের গন্ধ আমাকে মাতাল করে দিতে লাগলো। এভাবে কতখন চুসার পর
রিনা আমার মাথার চুল ধরে উচু করে ওর
কোমরটাও উঁচু করে কেমন যেন
একটা মোচড়ানি দিল ও বলল আমার এমন
লাগছে কেন আমার ভিতর এত চুল্কাচ্ছে কেন
আমি কি মুতে দিয়েছি উউ। আমি বললাম মেয়েদের চুদতে ইচ্ছা হলে গুদ থেকে রস বের
হয় যেমন ছেলেদের বাঁড়া খাড়া হয়। ও বলল
আপনার বাঁড়াতো খাড়া তাহলে চুদছেন
না কেন। আমি আমার প্যান্টটা খুলে ফেললাম
রিনার মুখে এই কথা শুনার পর। আমি আমার
বাঁড়াটা ওর ভোঁদার কাছে নিয়ে যেতেই রিনা বলল আমার ভিতরে কেমন যেন
লাগছে আমি কি অজ্ঞান হয়ে যাবো আমার এত
চুলকাচ্ছে কেন এটা একটু ঢুকান
এটা ঢুকাতে মনে চাচ্ছে। আমি ওর থপ
থপে ভিজা গুদটা মেলে ধরে বাঁড়াটা হাল্কা চাপ
দিয়ে ঢুকিয়ে দিলাম। রিনা আআআ বলে এমন জোরে একটা চিৎকার দিল যে গহীন জঙ্গলের
আকাশে বাতাসে ওর আআআ
শব্দটা প্রতিধনি হয়ে বাজছে। মনে হয় ওর
গলায় কেও ছুরি মেরেছে। আমার বাঁড়াটায়
রক্ত দেখে রিনা ভয় পেয়ে বলল আপনি আমার এ
কি করলেন? ওর গোঙ্গানি থামছেই না। আমি বললাম প্রথম সব মেয়েরই এমন হয়
আচ্ছা আর করব না। bangla choti jungle girl
choda ও বলল আমার মাথা ঘুরছে আমার হাত
পা কাপুনি দিচ্ছে কেন আপনি থেমে গেলেন
ঢুকাচ্ছেন না কেন? এখন
না ডুকালে আমি মরে যাব। রিনার মুখে এই কথা শুনে আমি আবার ওর কচি গুদে ঠাপান শুরু
করলাম। ও যে কত সেক্সি না দেখলে বিশ্বাস
হবে না। ও বলল জোরে ঢুকান মেরে ফেলেন
আমাকে আমার গুদটা ফাটিয়ে দেন উউ আমার
কি যেন বের হবে আমি মুতে দিব আআ করে ও ওর
গুদের ঠোঁট দিয়ে আমার বাঁড়াটা কামরিয়ে ধরে জীবনের প্রথম গুদের
মাল আউট করল ওর মুখে বিজয়িনীর
হাসি এদিকে ওর গুদের কামর খেয়ে আমিও আর
নিজেকে রাখতে পারলাম না। ওর গুদে আমার
গরম মাল ঢেলে দিলাম। রিনা আমাকে নিজের
সাথে চেপে ধরে সুখ নিতে লাগলো। এবার আমাকে ও বলল ছেলেদের চোদা খেতে যে এত
মজা আগে জানতাম না। স্যার
আমাকে প্রতিদিন যদি একবার করে না করেন
তাহলে আমি আম্মু কে বলব অন্য স্যার ঠিক
করতে। আমি একটু হেসে বললাম যখন তুমাদের
বাসায় পড়াতে যাব নিচে কিছু পরবে না যাতে করে টেবিলের নিচ
দিয়ে সহজে কাম সারতে পারি। রিনা বলল
ঠিক আছে স্যার এখন থেকে আপনি যা বলবেন
তাই হবে। আমি বল্লাম চিন্তা কর
না রিনা তুমাকে এমন সব শিক্ষা দিব
যে তুমি চাইলেই মডেল কিংবা সেরা সুন্দরি হতে পারবে। রিনা বল্ল
স্যার এটা কি করে সম্ভব? আমি বললাম
এজুগে যারা যত
বেশি জনকে চুদা দিতে পারবে তারাই আসল
সুন্দরি, তারাই আসল নায়িকা এবং তারাই
ভিবিন্ন বিজ্ঞাপনের মডেল। রিনা বল্ল কথা সত্য, যত জনকে লাগে দিব সমস্যা নেই
আপনি সব কিছু ব্যবস্থা করেন। আমি বললাম
চিন্তা কর না, এমন ভাবে তুমাকে তৈরি করব
আমাদের দেশের ডিরেক্টর, প্রোডিউসার দুরের
কথা আফ্রিকানরা তুমাকে কিছু করতে পারবে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন