সোমবার, ৬ জুলাই, ২০১৫

আনিকা আমার দিকে ওর ঠোঁট বাড়িয়ে দিল,
আমিও কাল-বিলম্ব না করে সেদুটো কে আদর
করতে শুরু করলাম। আর ধীরে ধীরে হাত
দিয়ে ওর স্তন দুটোকে দলতে লাগলাম। ও
নিজেই হাত পিছনে নিয়ে গিয়ে ব্রা-র হুক
খুলে দিলো। আমি ওর স্তনের উপর থেকে ব্রা সরিয়ে ফেলি। অনুভূতিটা দারুন,
এমন সুন্দর স্তন সবাই কল্পনায় দেখে আর
তা আমার চোখের সামনে আমার দু হাতের
মাঝে। সম্পূর্ণ টাইট আর সাইজ সম্ভবত ৩৩/
৩৪ হবে। আর ধবধবে ফর্সা বড় বড় দুধের
মাঝে বোটা দুটো যেন গাঢ় বাদামী চকলেট। আমি আস্তে করে ওর বাম
স্তনের বোটায় মুখ
নামিয়ে আস্তে করে জিহবা নাড়তে লাগলাম
এবং একটু করে চুষতে লাগলাম। আর ডান
পাশের টা ডান হাত দিয়ে আদর
করতে লাগলাম। এভাবে কিছুক্ষণ আদর করার পরে আনিকা বলল, “শুধুই
কমলা খেলে চলবে? নাকি আর কিছু পছন্দ
হয় না?” ওর এই
কটুক্তি শুনে আমি আস্তে আস্তে নিচের
দিকে নামতে লাগলাম।
আনিকা তখনো দাঁড়িয়ে আছে আর আমি ওর সামনে হাঁটু গেড়ে বসা। আমি ওর
নাভিতে আস্তে করে একটা চুমু দিতেই ও
কেঁপে উঠল। আমাকে দাঁড় করিয়ে এক
ধাক্কা দিয়ে ওর বিছানায় ফেলে দিল।
আমার শার্ট টেনে খুলে ফেলল। আমার
পরনে ছিল একটা জিন্স। জিন্সের ভিতরে তখন আমি যেন একটা নতুন অস্তিত্ব
টের পাচ্ছিলাম। আনিকা আমার প্যান্ট
খুলে ফেলে আমার উপর ঝাপিয়ে পড়ল। আর
পাগলের মত আমাকে চুমু
খেতে খেতে বলতে লাগল, “এইদিনটির জন্য
আমি কবে থেকে যে অপেক্ষা করছি তা তোমাকে কিভাবে যে বলে বুঝাব, আজ তুমি আমায় সব কিছু নিয়ে নাও নিলয়।
আমায় শেষ করে ফেল”। আমি ওর
দিকে তাকিয়ে বললাম যে, “আমিও যে এই
দিনটির অপেক্ষায় ছিলাম জান, আজ আমার
স্বপ্ন পূরণ হওয়ার দিন”। এরপর আর
কথা না বাড়িয়ে ওকে শুইয়ে দিয়ে আমি ওর প্যান্টি টা আস্তে খুলে ফেললাম। ভিতর
থেকে বেরিয়ে এল সুন্দর পরিষ্কার
গোলাপী একটি যোনী, দেখেই অনুভব
করা যায় কখনো কোনো ছেলের স্পর্শ
পায়নি। তারপর ওর কোমরের কাছে এসে,
ওর ওই সুন্দর নিতম্বের নেশায় বুঁদ হয়ে চুমু খেতে খেতে হাল্কা করে একটা লাভবাইট
দিলাম। ও কামনায় ছট্ফট্ করে অহহ শব্দ
উঠে আবার সোজা হয়ে ফিরল। এবার আমার
মুখের সামনে ওর নাভী। ওর পেট
থেকে ঠোট ঘসে ওর নাভীতে একটা গভীর
ভাবে চুমু খেলাম। ও থরথর করে কাঁপতে শুরু করল। আমার মাথাটা চেপে ধরল।
আমি নেমে এলাম ওর যোনিতে,
জিভটা ঢুকিয়ে দিলাম দুটি ঠোটের মাঝে।
আমি যোনীর আশেপাশে চুমু খেতে লাগলাম
আর দুই হাত দিয়ে ওর কমলালেবু
দুইটা কে আদর করতে লাগলাম। আমি এদিকে আনিকার
যোনীতে আমি জিহবা দিয়ে কারসাজি চালাচ্ছি আর
ওদিকে আনিকা আনন্দে আর উত্তেজনায় মুখ
দিয়ে চাপা শব্দ করছে। আমি ওর
ক্লিটটা জীভ দিয়ে নাড়ছি, চুষছি। আর
আনিকা সাপের মত মোচড়াচ্ছে, আর ওর মুখ দিয়ে গোংগানীর মত শব্দ বের হচ্ছে।
আমার মাথাটা যেন সে দুই
পা দিয়ে চেপে ধরে আছে, যেন
মাথাটা তার ভোদার
ভিতরে ঢুকিয়ে ফেলবে। আমি সময়
নিয়ে ভোদাটা চুষে যাচ্ছি। এবার ভোদাটাকে একটু ফাক করে ধরে জীভটা তার
ভিতরে ঢুকিয়ে দিলাম একটু। রসে আমার
জীভটা ভরে গেল। কেমন একট
নোনতা স্বাদে আমার মুখটা ভরে গেল।
আমি চুষে চুষে তার নোনতা ভোদার
রসটা গিলে নিচ্ছি।এভাবে কিছুক্ষণ করার পরে আমি আঙ্গুল দিয়ে ওর
ক্লিটটা নাড়তে লাগলাম। ২মিনিট
আঙ্গুলি করার পরে আনিকা শিৎকার
দিয়ে কেঁপে কেঁপে উঠলো, ওর
গোলাপী যোনী সাদা সাদা ভেজা ভেজা আঠালো গরম
তরলে ভরে ঊঠেছে অনুভব করলাম আমি। ও বলে উঠল, “এই শয়তান ছেলে, সব
মজা নিজেই নিয়ে নিচ্ছ, আর
আমি যে এদিকে কিছু একটা অভাব বোধ
করছি তার কি হবে? আমাকে পূর্ণ করে দাও,
আমি আর থাকতে পারছি না”। কে কার
কথা শোনে, আমি আমার কাজ চালিয়ে যাচ্ছি। আর
ওদিকে আনিকা আমাকে সমানে বলে যাচ্ছে,
নিলয়…ওওওহ্ নিলয়…ওওওহহহ্…আমি আর
পারছি না, আমাকে কর তাড়াতাড়ি।
এভাবে মিনিট পাচেক পার হওয়ার
পরে আনিকার অবস্থা যখন আবার ভীষন চরম পর্যায়ে, আমি থেমে গেলাম। আনিকা অবাক
হয়ে বলল, “থামলে কেন?”। আমি বললাম,
“এবার তোমার পালা”। আমার
কথা শুনে আনিকা একটা মুচকি হাসি দিয়ে আমাকে শুইয়ে দিয়ে আমার
আন্ডারওয়্যার টা খুলে নিল। ভিতর
থেকে আমার পেনিস টা বেরিয়ে এল। আনিকা মুচকি হেসে বলল, “এইটা কে জান?
একে তো ঠিক চিনতে পারলাম না”।
আমি উত্তর দিলাম, “তোমার মুখ
টা দিয়ে ওটাকে আদর কর,
তাহলে চিনতে পারবে”। আনিকা ব্লোজব
দেওয়া শুরু করল। ওর ব্লো দেখে তো আমি অবাক,
একটা বাঙ্গালী মেয়ে এত সুন্দর ব্লোজব
করতে পারে, সেটা কল্পনার বাইরে।
আমি এত মজা পাচ্ছিলাম যে, সেটা ভাষায়
প্রকাশ করতে পারবোনা।
আমি শুয়ে পড়লাম….আর ও আমার পেনিস চুষতে লাগল। উফ কি যে আরাম লাগছিল।
আমি আনিকাকে বলতে লাগলাম, এই
আরো জোরে চোষনা, আরো জোরে জান…..
আনিকা আরো উতসাহ নিয়ে চুষতে লাগল।
আমি ওর মাথাটাকে ধরে ওর মুখের ভিতর
ঠাপাতে লাগলাম। এমন সময় আনিকা আমার বিচিগুলো হাতাতে লাগল আর চুষতে থাকল।
একটা হাতদিয়ে আমার পুটকির
ফুটো হাতাতে লাগল। এমন
করে পুটকি হাতালে যে এত ভাল
লাগবে আমার জানা ছিল না। আমি আমার
দুই পা ছড়িয়ে দিয়ে শুয়ে থাকলাম। সে দেখি…আঙ্গুলটা মুখে ঢূকিয়ে থুতু
মাখিয়ে এর পর আমার পুটকির
ফুটোতে রাখল। আমি আমার পুটকির
ফুটোটা একটু রিলাক্স করলাম। ঠিক সেই
সময় আনিকা তার আঙ্গুলটা আমার
পুটকিতে ঢুকিয়ে দিল একটু করে। আর পাগলের মত চুষতে লাগল আমার সোনা টা।
আমার মনে হচ্ছিল আমি স্বর্গে আছি,
আকাশে ভাসছি। ঠিক এই সময় আমার
মনে হল….আমার সমগ্র শরীরটা যেন
হাওয়ার মত পাতলা হয়ে যাচ্ছে….আর
কি যে সুখের অনুভূতি হচ্ছে,,,আমি বুঝতে পারলাম আমার
মাল বের হবে…
আমি আনিকাকে আরো জোরে চেপে ধরে চিরিক
চিরিক করে মাল ঢেলে দিলাম ওর মুখে।
আনিকা পরম সুখে মাল চেটে পুটে খেল।
আমি উঠে এসে ওকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলাম।
ওকে বুকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকার
পর ও আবার
দুষ্টুমী করতে করতে নীচে নেমে গেলো।
আমি চিন্তা করছি আর ওদিকে আনিকা তার
কারসাজি চালিয়ে যাচ্ছে, এদিকে তো আমার অবস্থা তখন আবার প্রায়
চরম। আনিকা মুখের কারসাজিতে আমার
পেনিস তখন পূর্ণাঙ্গ রূপ ধারণ করেছে।
আনিকা ওর মুখ সরিয়ে আমাকে বলল, “এবার
কি আমাদের প্রতিক্ষার পালা শেষ
হবে?”। আমি ওর কথার কোনো জবাব না দিয়ে ওকে শুইয়ে দিয়ে ওর যোনীর
মুখে আমার পেনিস
টা বসিয়ে আস্তে একটা ধাক্কা দিলাম,
দিয়েই বুঝলাম যে আনিকার কুমারীত্ব
এখনো বর্তমান। এখন
যাকে ভালবাসি তাকে তো ধোঁকা দিতে পারি না। আনিকা কে প্রশ্ন করলাম, “কি করব?”।
আনিকা বলল, “চিন্তা করো না, তোমার কাজ
তুমি কর”। আমি একবার ওর চোখের
দিকে তাকিয়ে বুঝলাম যে আনিকাও এটাই
চাইছে। পরমুহূর্তে আনিকার কুমারীত্ব
বিসর্জন হয়ে গেল আমার কাছে। ওর ফোলাফোলা নরম গরম যোনীতে আমার
পেনিসটা ঢুকিয়ে আস্তে করে একটা চাপ
দিতেই পকাৎ করে শব্দ করে ঢুকে গেলো।
আমি আর অপেক্ষা করতে পারলাম না।
সারাশরীরের সব তেজ যেনো আমার
ওখানে গিয়ে জড়ো হলো। বেশ কএকবার জোরে জোরে আমার পেনিসটা ওর গরম সতেজ
যোনীতে আনা নেওয়া করতে করতেই আমার
হয়ে এলো। আনিকা আমাকে শক্ত
করে বুকে জড়িয়ে ধরে ব্যাথাতুর
একটা হাসি দিয়ে কানের কাছে ফিস্ফিস্
করে বললো, “আমার স্বপ্ন পূরণ হল”। আমিও পালটা হাসি দিয়ে ওর নরম
গালে ভালবাসার চুমু এঁকে দিলাম।
এতো উত্তেজনার মধ্যে আমাদের ক্ষুধা-
পিপাসা সব যেনো পালিয়ে গেছিলো। তবু
আনিকা চা বানিয়ে আনলো। আমরা দুজনেই
ন্যাংটো হয়ে বসে চা খেলাম। চা খাওয়া শেষ হতেই আনিকা ভীষন
দুষ্টুমী শুরু করলো। আমিও এই
ফাঁকে আস্তে ধীরে আমার কাজ
চালিয়ে যাচ্ছি। আনিকা নিজের হাত
দিয়ে ওর কমলালেবু দুইটা কে আদর
করে যাচ্ছে। আর চাপা শীৎকার করছে। বেশি জোরে করলে ভয় আছে, পাশের বাসার
লোকজন শুনে ফেলতে পারে। এবার
আমি আনিকার উপর শুয়ে পরে ওর অধর
দুটো আমার ঠোটের মাঝে নিয়ে নিলাম আর
হাত দিয়ে ওর স্তন
দুইটা নিয়ে খেলতে লাগলাম। এরমধ্যে আমি মিশনারী স্টাইলে ওর উপর
উঠলাম। আমার সোনাটকে আনিকা নিজেই
নিজের ভোদায় সেট করে দিলো।
আমি আস্তে করে একটা ধাক্কা মারলাম।
একদম ভেজা পিচ্ছিল হয়ে থাকায়
একবারেই আমার অর্ধেকটাই ঢুকে গেলো। আনিকা শুধু মুখ দিয়ে অস্ফুট একটা শব্দ
করে ওর কোমরটা উচু করে ধরলো।
আমি আমার ধোন টাকে কিছুটা বের
করে আবার একটা ধাক্কা দিলাম। এবার খুব
প্রায় পুরোটা ঢুকলো। ও আমার বুকের মধ্যেই
একটু নড়েচড়ে উঠলো। আমি ধোনটাকে প্রায় পুরোটা বের করে একটা কড়া ঠাপ দিলাম –
বাংলা চটি অভিধানে যাকে বলে রাম
ঠাপ। আনিকা উহু করে একটা ছোট্ট চিৎকার
দিলো। আমি এরপর
ক্রমান্বয়ে ঠাপাতে লাগলাম।
প্রতি ধাক্কা দেয়ার সময় আমার মনে হচ্ছিলো এই বুঝি আমার হয়ে গেল!
কিঞ্চিত ভয় আর লজ্জাও কাজ করছিলো।
যদি ওর আগে আমার হয়ে যায় তাহলে খুব
লজ্জ্বায় পড়বো। কিন্তু সকল ভয়কে জয়
করে বেশ কিছুক্ষন ঠাপালাম। এরপর
আমি ওকে আমার উপরে উঠতে ইশারা করলাম। আনিকা বাধ্য
মেয়ের মত আমার উপরে উঠলো।
আমি সোজা শুয়ে থেকে হাত দুটো টানটান
করলাম। আনিকা উঠে বসে নিজের ভোদায়
নিজে আমার ঠাঁঠানো সোনাটাকে সেট
করে আস্তে আস্তে উঠতে বসতে লাগলো। কিছুক্ষন পর ওর উঠে বসার
গতি বাড়তে লাগলো। মাঝে মাঝে ও
বিশ্রাম নিচ্ছিলো। সেই বিশ্রামের সময়
আমি আবার নিচ থেকে তল ঠাপ দিচ্ছিলাম।
অনেক্ষন পর ও ক্লান্ত হয়ে আমার উপর
থেকে সরে শুয়ে পড়লো। আমি ওকে কাত করে আমার দিকে পিঠ করে শুইয়ে দিলাম।
এবারে আনিকার এক পা উচু করে ধরে পেছন
থেকে ওর ভোদায় হালকা ঠেলা মারলাম
আমি। প্রথম বার অল্প একটু গেলেও পরের
ধাক্কায় পুরোটুকু ঢুকে গেলো।
আমি ঠাপাতে লাগলাম। আনিকা ক্রমান্বয়ে আহ আহ জাতীয় শব্দ
করতে লাগলো। আমি কিছুক্ষন পর ওর
পা ছেড়ে দিয়ে বুকের দিকে নজর দিলাম।
ওর একটা বুক আমার ধাক্কার
তালে তালে খুব সুন্দ্রভাবে নড়ছিলো।
আমি সেই বুকটা ধরে টিপতে লাগলাম। ওর আহ আহ এর আওয়াজ তাতে আরো বাড়লো।
আমি কিচুক্ষন
ঠাপিয়ে আনিকাকে ঘুরিয়ে উপুড় করলাম।
তারপর আমার হাটুর উপর ভর করে কুকুর-
চোদা দিতে লাগলাম। আমি খনে খনে স্পীড
বাড়াতে লাগলাম। কমার কোন লক্ষন নেই। আ্নিকা শিৎকার দিয়ে চেঁচাতে লাগলো।
কিছুক্ষন পর আমার মুখ দিয়েই দুর্বোধ্য
আওয়াজ বের হতে লাগলো। আমার
পা ধরে এলো কিন্তু আমি থামলাম না।
আনিকা আমাকে কয়েকবার থামার জন্য
অনুরোধ করল। আমি থামলাম না। স্পীড আরো বাড়িয়ে দিলাম। আনিকার পিঠ
থরথডর করে কাঁপতে লাগলো। কতক্ষন
ওভাবে ঠাপিয়েছিলাম জানিনা, কিন্তু এক
সময় আমি থামলাম।
আমি উঠে আধশোয়া হয়ে আনিকার পিঠে চুমু
খেতে লাগলাম। ও একটা নিঃশ্বাস ফেলে উপুড় হয়ে শুয়ে রইলো।
আমি আনিকাকে টেনে বিছানা থেকে নামালাম,
আমিও নামলাম। আমি আনিকাকে বললাম
যে আমি ওকে কোলে তুলে নিতে যাচ্ছি। ও
প্রথমটায় ঠিক বুঝলোনা। আমি আবার
বুঝিয়ে বলে ওর কোমর ধরে উঠালাম। আনিকা আমার কোমর পেঁচিয়ে ধরলো ওর
পা দিয়ে। আমি আ্নিকার বড় বড় কমলালেবু
দুধ চুষতে লাগলাম। ঠোটে কিস করলাম।
আনিকা ওর দু হাত দিয়ে আমার
গলা জড়িয়ে রাখলো। আমি আমার
সোনাতে হাত দিয়ে দেখলাম একদম টনটন করছে। আমি ওটাকে মুঠ করে ধরে আনিকার
ভোদা খুজতে লাগলাম। ওর রসালো ভোদার
স্পর্শ পাওয়া মাত্র আমার সোনা এমনিতেই
ঢুকতে লাগলো। আনিকাও
আস্তে আস্তে বসতে লাগলো। আনিকা আমার
কানে ফিসফিস করলো। – আস্তে দিও, নিলয়। এই স্টাইলে আমার একদম অন্যরকম
লাগছে! হালকা হেসে আমিও বললাম – এই
স্টাইলে জোরে করলেই মনেহয় দারুন
লাগবে সোনা। তুমি আমাকে ধরে রাখো।
ছাড়বেনা কিছুতেই। আমি ঠাপ দেয়া শুরু
করলাম। প্রথম কিছুক্ষন আনিকার কথা মত আস্তে আস্তে ঠাপালাম। আস্তে আস্তে আমার
স্পীড বাড়তে লাগলো। আমি ওর কোমর
ধরে উপরে উঠিয়ে নিচের
দিকে নামাতে লাগলাম। যতটুক
উঠানো যায়, আমি ততটুক
উঠিয়ে নিচে নামাতে লাগলাম। আনিকা আগের তুলনায়
বেশী চেঁচাতে লাগলো। ওর মুখ
দিয়ে খারাপ খারাপ কথা বের
হতে লাগলো। অনেক্ষন ঠাপিয়ে আমার
মনে হলো আমার হবে। আমি ওকে জানালাম।
তারপর ঠাপানো বন্ধ করে কিন্তু ভোদার ভেতরেই ধোন
রেখে আমি ওকে খাটে শোয়ালাম।
আমি খাটের বাইরে দাঁড়িয়ে। এবার
শরীরের সর্বশক্তিতে ঠাপাতে লাগলাম।
আমার মাথায় বাজ পড়তে লাগলো।
আমি চোখে সর্ষেফুল দেখতে লাগলাম। কিন্তু আমি ঠাপানো থামালাম না।
আনিকা আমার কোমরে দুহাত
দিয়ে সরিয়ে দিতে চাইলো। আমি জোর
করে ওর দু হাত দুপাশে চেপে ধরলাম।
আনিকা কি যেনো বলছিলো। আমি কিছুই
শুনছিলাম না। এভাবে কতক্ষণ ধরে আমরা যে নিজেদের
মাঝে হারিয়ে ছিলাম তা বলতে পারব না।
আনিকার কথায় আমি বাস্তবে ফিরে আসি,
“আমার হয়ে আসছে, আমার
হয়ে আসছে নিলয়…।
আরো আরো আরো জোরে করো”। সর্বশক্তি দিয়ে ঠাপানোর শুরু করলাম।
আমার গলা কাঁপতে লাগলো, আনিকা,
আনিকা সোনা আমার,
ধরো ধরো আমারো হয়ে আসছে! কোথায়
যেনো নদী বয়ে যাচ্ছিলো। খুব
একটা ঠান্ডা বাতাস বয়ে গেলো। আমাদের কথা শেষ হতে না হতেই আমরা দুজনেই
নিজেদের চরম মুহূর্ত একসাথে পার
করলাম। আনিকা ও আমি একসাথে। আমার
মেরুদন্ড বেয়ে কি যেনো কলকল
করে নেমে গেলো। আমি ধপাস করে আনিকার
নরম বুকে মাথা রাখলাম। এরপর আমরা এলিয়ে পড়লাম। আনিকা আমাকে বলল,
“জান, আমি যে কতরাত স্বপ্ন
দেখেছি যে আজকের ঘটনা টা নিয়ে,
কবে ঘটবে, কবে তুমি আমার সর্বস্ব
নিয়ে নিবে, এর জন্য যে এতদিন
অপেক্ষা করতে হবে তা কে জানত”। আমি মুচকি হেসে বললাম, অপেক্ষার
পালাতো শেষ। এবার শুধু সুখ আর সুখের
ভেলায় ভাসব

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন